1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

২০১৯ সাল মাতাবে যে ১০ তামিল সিনেমা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯
  • ২০৭৪ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : গোটা বিশ্বেই রয়েছে তামিল ছবির গ্রহণযোগ্যতা। শুধু দেখার মধ্যেই সীমাবদ্ধ নয়, এশিয়ার অনেক দেশে তামিল ছবির অনুকরনে ছবি নির্মিত হয়ে থাকে। বরাবরের মতো গত হওয়া বছরে বেশকিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল ছবি দেখা গেছে দক্ষিণ ভারতের এই রাজ্যে। নতুন বছরেও কিছু ছবি বক্স অফিস কাঁপাবে বলে বিশ্বাস চলচ্চিত্র বিশ্লেষকদের।

পেত্তা

সুপারস্টার রজনীকান্তকে দিয়ে শুরু হবে তামিল চলচ্চিত্রের নতুন বছর। বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক ছবি ‘২.০’-এর ঝড়ো সাফল্যের পর  তাঁর পরবর্তী ছবি ‘পেত্তা’ মুক্তি পাচ্ছে ১০ জানুয়ারি। গেল ডিসেম্বরে ট্রেলার মুক্তির পর ‘পেত্তা’ ইতিমধ্যে আলোচনায়।

বিশ্বাসম

রজনীকান্তের ‘পেত্তা’ পাশপাশি মুক্তি পাচ্ছে অজিত কুমার ও নয়নতারা অভিনীত ছবি ‘বিশ্বাসম’। তারিখ চূড়ান্ত না হলেও তামিল নাড়ুর ‘পঙ্গল’ উৎসবকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দেওয়া হবে।

ধ্রুব নাচাথিরাম

গত বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ধ্রুব নাচাথিরাম’ ছবির। থ্রিলার ধাঁচের এই ছবিতে অভিনয় করেছেন ঋতু শর্মা ও ঐশ্বরিয়া রাজেশ। বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এন জি কে

পলিটিক্যেল থ্রিলার ধাঁচের ছবি ‘এন জি কে’ মুক্তি পাবে চলতি বছরের এপ্রিলে। এই ছবিতে দেখা যাবে সুরিয়া শিবকুমার, জগপতি বাবু ও রাকুল প্রীত সিং-এর মতো তারকাদের।

কাঞ্চানা ৩

হরর/কমেডি ধাঁচের ‘কাঞ্চানা ৩’ মুক্তি পাবে আগামী ৩ এপ্রিল। এই ছবির মূল ভূমিকায় তামিল ‘বিগ বস’ খ্যাত তারকা ওভিয়া ও ভেদিকাকে দেখা যাবে। তাঁদের সঙ্গে রয়েছেন নবাগতা অভিনেত্রী নিক্কি তামল।

আইরা

তামিল ও তেলুগু-দুটি ভাষায় নির্মিত হয়েছে ‘আইরা’। এই ছবিতে প্রথমবারের মতো অভিনেত্রী নয়নতারা-কে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এ বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি পাবে।

সুপার ডিলাক্স

সুপারহিট ‘অরণ্য কান্দাম’ খ্যাত পরিচালক থিয়াগারাজান কুমারারাজার এ বছর হাজির হচ্ছেন তাঁর নতুন ছবি ‘সুপার ডিলাক্স’ নিয়ে। এই ছবিতে বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল, সামান্তা আক্কিনেনি ও রম্য কৃষ্ণনের মতো তারকাদের অভিনয় করতে দেখা যাবে।

থালাপাথি ৬৩

১৯৯১ সালের ব্লকবাস্টার ছবি ‘থালাপাথি’র আদলে নির্মিত হচ্ছে ‘থালাপাথি ৬৩’। এই ছবির মূল ভূমিকায় দেখা যাবে অভিনেতা জোসেফ বিজয়কে। ছবির সঙ্গিতায়োজন করেছেন অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমান। এটিও বছরের মাঝামাঝি সময়ে অবমুক্ত করা হবে।

দেব

ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেট তারকা কপিল দেব-এর উপর নিয়ে নির্মিত হয়েছে ‘দেব’ ছবিটি। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে অভিনেতা কার্থি-কে। আর তাঁর বিপরীতে থাকছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। তারিখ চূড়ান্ত না হওয়া এই ছবি বছরের শেষ দিকে মুক্তি পাবে।

ইন্ডিয়ান ২

‘২.০’ খ্যাত পরিচালক এস শঙ্কর এ বছর নিয়ে আসছেন বড় বাজেটের ছবি ‘ইন্ডিয়ান ২’। এই ছবিতে দেখা যাবে কমল হাসান, অক্ষয় কুমার, অজয় দেবগণ ও কাজল আগারওয়ালের মতো তারকাদের। গুঞ্জন উঠেছে, এটিই হতে যাচ্ছে কমল হাসানের শেষ ছবি। এরপর তিনি চলচ্চিত্র ছেড়ে পুরোদ্দমে রাজনীতির মাঠে নামবেন। আর এ কারণে বছরের সবচেয়ে আলোচিত ছবি হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবে ছবিটি।-সূত্রঃ টাইমস নাউ, দি ইন্ডিয়ান এক্সপ্রেস

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury