1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

১৯ জানুয়ারি সোহরাওয়ার্দীতে আ’লীগের মহাসমাবেশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ১০২৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে দলটি।

ওইদিন দুপুর ২টা ৩০ মিনিটে এ মহাসমাবেশের কার্যক্রম শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুর সোবহান গোলাপ এ তথ্য জানিয়েছেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহাসমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার লক্ষ্যে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

এদিকে, এ সমাবেশকে সফল করতে আওয়ামী লীগের সম্পাদকম-লী তার সহযোগী সংগঠনের সঙ্গে যৌথসভা করবে।

শনিবার সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক হবে। এতে বাংলাদেশ আওয়ামী লীগের সম্পাদকম-লী, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরের অন্তর্গত আওয়ামী লীগ দলীয় জাতীয় সংসদ সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আওয়ামী লীগ। এককভাবেই দলটি ২৫৯টি আসন লাভ করে। আর আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট পেয়েছে ২৮৮টি আসন।

বাকি ১০টি আসন পায় বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ও স্বতন্ত্র প্রার্থীরা। প্রার্থীর মৃত্যুর কারণে গাইবান্ধা-৩ এবং ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে অনিয়মের কারণে ভোট স্থগিত রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury