1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা …………মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯
  • ১৮৫১ বার দেখা হয়েছে

এস.এম আকরাম হোসেন:

বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনকে সংবর্ধনা দেন। ওই সংবর্ধনা সভায় তিন এসব  কথা বলেন।

মন্ত্রী হওয়ার পর জাহিদ মালেক স্বপন শনিবার প্রথম মানিকগঞ্জে আসনে। প্রথম বারের মতো মানিকগঞ্জে আওয়ামীলীগের কেউ পূর্নাঙ্গ মন্ত্রী হয়েছেন। তাই জেলা আওয়ামীলীগের পাশাপাশি গণসংবর্ধনা সভায় মানিকগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত হন।

মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় (বিজয় মেলার মাঠ) জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেলের সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনের স্ত্রী সাবানা মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, শ্রম বিষয়ক সম্পাদক মো: লিয়াকত আলী ভান্ডারী, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ন সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, জেলা পরিষদের সদস্য  শামীম হোসেন, শামীমা চায়না, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান্যান প্রদপ্রার্থী এনামুল হক রুবেলসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সংবর্ধিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, স্বাস্থ্য বিভাগে আগে প্রতিমন্ত্রীর দায়িত্ব সততার সাথে পালন করেছি। মানিকগঞ্জ বাসীর দাবি ছিল পূর্নাঙ্গ মন্ত্রীর।  আপনার বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন বলেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা  স্বাস্থ্য মন্ত্রনালয়ের মতো বড় একটি মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। এই গৌরব মানিকগঞ্জ বাসীর।

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেথ হাসিনা দেশের প্রতিটি মানুষের ভাগ্যউন্নয়ন নিয়ে চিন্তা করেন। দেশের উন্নয়নের পাশাপাশি বেকারত্বদের  কর্মসংস্থানের ব্যবস্থা ও ব্যবসা বাণিজ্যের চিন্তা করেন। দেশ কি ভাবে এগিয়ে যাবেন তা নিয়ে তিনি সব সময় কাজ করে যাচ্ছেন।

সংবর্ধনা সভায় জেলা প্রশাসক এস.এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদ, জেলা আওয়ামীলীগ, পৌরসভা, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার সানু ও সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তী, বাংলাদেশ আওয়ামীলীগের সংরক্ষিত এমপি প্রার্থী সানোয়ারা সুলতানা হ্যাপি, সংরক্ষিত এমপি প্রার্থী রোমেজা আক্তার খান মাহিন, সদর উপজেলা মাহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তারসহ শতাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা শেষে আতোশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতির অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury