1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

পুরনো গানের জন্মদিনে নতুন গান উপহার!

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ১১৪৭ বার দেখা হয়েছে

ঠিক এক বছর আগে প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের গানচিত্র ‘এমন একটা তুমি চাই’। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে প্রকাশিত গল্পনির্ভর এই কাজটি শুধু ইউটিউবেই ভিউ হয়েছে ২ কোটি ২০ লাখেরও বেশি!

গত বছরের হিট গানের তালিকায় গানটির অবস্থান শুরুর দিকে। এটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির, ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। আর প্রকাশ পেয়েছিল ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে।
মজার তথ্য হলো, ঠিক একই গীতিকার, সুরকার, শিল্পী, মডেল ও নির্মাতাকে নিয়ে আবারও তৈরি হলো নতুন একটি মিউজিক্যাল প্রজেক্ট। এটির নাম, ‘আমার কাছে তুমি অন্যরকম’। প্রকাশ পাচ্ছে চলতি বছর ঠিক একই তারিখে, ৫ ফেব্রুয়ারি! অর্থাৎ এই টিমের তৈরি প্রথম গানটির জন্মদিনে প্রকাশ পাচ্ছে আরেকটি নতুন গানচিত্র! যেমনটা এর আগে এই দেশে ঘটেনি বলেই অভিমত ব্যক্ত করছেন সংশ্লিষ্টরা।
এরমধ্যে গানের রেকর্ডিং আর শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। মিউজিক ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘‘এমনিতেই আমরা কাজ কম করি কিন্তু মানের বিষয়ে সচেতন থাকি। চাইলে একই সেটআপে দ্রুত সময়ে এমন আরও কিছু গান উপহার দিতে পারতাম। কিন্তু সেটা করিনি। বরং পুরো টিমের সঙ্গে প্ল্যান করেছি। প্রায় সাত মাস সময় নিয়ে একটাই প্রজেক্ট শেষ করেছি। চেয়েছি ঠিক এক বছরের মাথায় একই টিমের মাধ্যমে আরেকটি অসাধারণ কাজ শ্রোতা-দর্শকদের উপহার দিতে। আশা করছি এবারও ভালো কিছুই অপেক্ষা করছে সবার জন্য।’’
এদিকে ইমরান বললেন একই কথা, তবে অন্যভাবে। তার ভাষায়, ‘‘আমার গান নিয়মিত প্রকাশ পাচ্ছে। তবে আমার আর সিএমভি’র কাজের বিষয়টা বরাবরই আলাদা। মানে আমরা দুই পক্ষ এক হয়ে খুব কম কাজ করেছি। অথচ যে ক’টা করেছি তার সবগুলোই সফল। আমাদের শেষ কাজ এক বছর আগে- ‘এমন একটা তুমি চাই’। এটা আমার ক্যারিয়ারের অন্যতম হিট অডিও ও ভিডিও কাজ। অথচ মাঝে সিএমভি’র ব্যানারে আর কোনও কাজ করিনি। এই এক বছরে একটা গানেরই প্ল্যান করেছি, সেটি হলো- ‘আমার কাছে তুমি অন্যরকম’। একই টিম কাজ করেছি এবারও। মুক্তিও পাচ্ছে একই তারিখে! এটা একটা নতুন বিষয়। আইডিয়াটা আমার কাছে দারুণ লেগেছে। আশাকরি এবারও সবাই মুগ্ধ হবেন।’’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্র জানায়, এবারের গানটিও বেশ রোমান্টিক। ভিডিওতেও থাকছে প্রেমময় গল্পের ছাপ। থাকছে বিশেষ কিছু চমক। কারণ, এবারও গানটি প্রকাশ হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসকে (১৪ ফেব্রুয়ারি) উৎসর্গ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury