1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

জাবিতে মাদক সেবনকালে বহিরাগতসহ ১০ শিক্ষার্থী আটক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ১৩১৯ বার দেখা হয়েছে

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মাদক সেবনকালে বহিরাগতসহ ১০ শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের পাশ থেকে হাতেনাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্য পাঁচজন জাবি শিক্ষার্থী, বাকি পাঁচজন বহিরাগত শিক্ষার্থী।

 

জাবির পাঁচ শিক্ষার্থী হলেন একাউন্টিং অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের সামিহা ইসলাম, রোজেন নূর, নোমান, ফিনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের রাকিব নিহাল এবং নারমিন সুলতানা উপমা। এরা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী।

 

বহিরাগত শিক্ষার্থীরা হলেন গুলশান কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিফা তাবাস্সুম (২১), স্কলার্স ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের নাফিজ আদনান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইলের আদনান শাহেদ, মানিকগঞ্জের দেবেন্দ্র কলেজের আরমিনা আক্তার এবং আমরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান বিভাগের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী জিসান আহমেদ উষ্ণ।

 

প্রক্টর অফিস থেকে পাওয়া তথ্য মতে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের পেছনের বারান্দায় আটকৃকৃতরা মাদকসেবন করার সময় সেখানকার দায়িত্বরত চিকিৎসক জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানান। খবর পেয়ে প্রক্টর গিয়ে তাদেরকে আটক করেন। আটককৃতরা মাদকসেবনের কথা স্বীকার করেছেন।

 

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, ‘আমরা মাদক সেবনরত অবস্থায় কয়েকজন শিক্ষার্থীকে আটক করেছি। তাদেরকে তল্লাশি করে মদ-গাঁজাসহ মাদকসেবনের বিভিন্ন দ্রব্য পাওয়া গেছে। বহিরাগতদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আর ক্যাম্পাসের শিক্ষার্থীদের ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।’

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ফিরোজ-উল-হাসান বলেন, ‘চিকিৎসাকেন্দ্র থেকে তথ্য পেয়ে আমরা গিয়ে তাদেরকে আটক করি। বহিরাগতদেরকে নিরাপত্তা শাখায় দিয়েছি আর আমাদের শিক্ষার্থীদের ব্যাপারে বিস্তারিত জেনে সিদ্ধান্ত নেবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury