1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রথম প্রার্থী নুরুল ইসলাম রাজা

  • প্রকাশের সময় : শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৪৫১ বার দেখা হয়েছে

দৌলতপুর প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকালে দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে. এম আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয়। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন, সহ সভাপতি এ.বি.এম হেলাল উদ্দিন, সদস্য ও জেলা পরিষদের সদস্য মাহাবুল আলম জনি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।

এই বর্ধিত সভায় উপজেলার আওয়ামীলীগের ওয়ার্ড আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ কমিটির সকল সদস্যবৃন্দরা সাদা কাগজে গোপন ভোটের মাধ্যামে উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নির্বাচন করেন।

এসময় সবোর্চ ১১৬ ভোট পেয়ে প্রথম নির্বাচিত হন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম রাজা। এছাড়া রাজা বঙ্গবন্ধু হলের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সহ সভাপতির দায়িত্ব সক্রিয়ভাবে পালন করেছেন। তার পিতা আলহাজ্ব হাবিবুর রহমান সৎ ও নিষ্ঠার সাথে চরকাটারী হাই স্কুলের  প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে এম এ্যাড: আজিজুল হক ৭৮ ভোট পেয়ে দ্বিতীয় ও সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস ৭ ভোট পেয়ে তৃতীয় হন। উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৭ জন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার মধ্যে ৩জন প্রার্থীতা প্রত্যাহার করেন। বাকী ৪ জন প্রার্থীর মধ্যে ভোট হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury