1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

বিসিএস ক্যাডারস এসোসিয়েশন অফ মানিকগঞ্জ – এর আংশিক কার্যনির্বাহী কমিটি গঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৯৪০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বিসিএস ক্যাডারস এসোসিয়েশন অফ মানিকগঞ্জ (বিক্যাম) এর কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের একটি হোটেলে সংগঠনটির সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. জহিরুল ইসলাম সভাপতি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২ তে কর্মরত সহকারী পুলিশ সুপার মো: খলিলুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক গিরীন্দ্র কুমার রায়কে কোষাধ্যক্ষ করে ওই কমিটির করা হয়। এই তিনজন মনোনীত কর্মকর্তা আগামী ৭ দিনের মধ্যে ১৭-সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদের কর্মকর্তাদের নাম নির্ধারণ করবেন।

সংগঠনিরে আহবায়ক মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।  সংগঠনের সদস্য-সচিব মো: খলিলুর রহমানসহ অন্যান্যরা এই সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

উল্লেখ্য, মানিকগঞ্জে জন্মগ্রহণকারী বা স্থায়ী বসবাসকারী সকল ক্যাডার সার্ভিসের কর্মকর্তাদের নিয়ে এই সংগঠনটি গঠিত হয়। এটি একটি অরাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন। ২০১৮ সালের ২৩ আগষ্ট রাজধানী মিরপুরে অনুষ্ঠিত একটি সভার মধ্য দিয়ে এই সংগঠন তার যাত্রা শুরু করে।

মানিকগঞ্জ জেলার ক্যাডার সার্ভিসের কর্মকর্তাদের ঐক্যবদ্ধ করা, পারস্পরিক সৌহার্দ ও সম্প্রীতি সৃষ্টি, শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও নিজেদের আর্থ-সামাজিক উন্নয়ন এবং কল্যাণমূলক ও উন্নয়ন কর্মকান্ড সম্পাদনসহ মানিকগঞ্জ জেলা তথা দেশের সার্বিক কল্যান সাধনের উদ্দেশ্যে এই সংগঠনের সৃষ্টি বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মো: জহিরুল ইসলাম।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury