1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

সদর উপজেলায় ইসরাফিলসহ চার উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জে আনন্দ মিছিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০১৯
  • ১৫৩৫ বার দেখা হয়েছে

মো: আরিফ হোসেন

পঞ্চম ধাপে উপজেলা নির্বাচন উপলক্ষে মানিকগঞ্জের সাত উপজেলার মধ্যে চারটি উপজেলায় আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে। মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, হরিরামপুর ও শিবালয় এই চারটি উপজেলায় চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় তাদের নির্বাচিত করা হয়। এরা হলেন, সদর উপজেলায় ইসরাফিল হোসেন, সাটুরিয়া উপজেলায় আবদুল মজিদ ফটো, হরিরামপুর উপজেলায় দেওয়ান সাঈদুর রহমান ও শিবালয় উপজেলায় রেজাউর রহমান খান জানু।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে ফুলের মালা, মিষ্টি মুখ ও মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।পরে সেখান থেকে জেলা শহরে একটি আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিল জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড আঞ্চলিক কার্যালয়ে গিয়ে শেষ হয়।

 

আনন্দ মিছিলে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.ইসরাফিল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো.জাহিদুল ইসলাম জাহিদ, স্বেচ্ছাসেবকলীগের নিউওয়ার্ক যুক্তরাষ্ট্র শাখার সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান যুবায়ের,জেলা পরিষদের সদস্য শামীম হোসেন, সদর থানা আওয়ামীলীগের সহ সভাপতি জহিরুল ইসলাম, সদর থানা যুবলীগের সভাপতি মো: খলিলুর রহমান, জেলা শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি জসীম উদ্দিন, জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট আবুবকর খান তুষার, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ. দপ্তর সম্পাদক মো: জুলফিকার রহমান,সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবিক) ও রিটার্নিং কর্মকর্তা বাবুল মিয়া বলেন, মানিকগঞ্জের সাত উপজেলার মধ্যে মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, হরিরামপুর ও শিবালয় এই চারটি উপজেলায় চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় সদর উপজেলায় ইসরাফিল হোসেন, সাটুরিয়া উপজেলায় আবদুল মজিদ ফটো, হরিরামপুর উপজেলায় দেওয়ান সাঈদুর রহমান ও শিবালয় উপজেলায় রেজাউর রহমান খান জানু বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন এবং এরা সবাই আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। বাকি উপজেলা নির্বাচনে যারা প্রার্থী রয়েছে তাদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে এবং এখন থেকে প্রার্থীরা তাদের প্রচার-প্রচারণা করতে পারবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury