1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও আলাচনা সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ১২৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

র‌্যালি ও আলোচনাসভার মধ্য দিয়ে মানিকগঞ্জে পালিত হয়েছে বিশ^ ভোক্তা অধিকার দিবস। শুক্রবার সকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহীদ রফিক সড়ক ও গার্লস স্কুল সড়ক হয়ে কেন্দ্রীয় শহীদ স্মৃতিস্তম্ভে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

 

জেলা প্রশাসক এস.এম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাবুল মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পংকজ ঘোষ, মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের সভাপতি সুদেব কুমার সাহা, কনজুমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) জেলা কমিটি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা কমিটির সহ-সভাপতি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, মানিকগঞ্জ পৌরসভার ৭,৮ও ৯ নং ওয়ার্ডের নারী সংরক্ষিত কাউন্সিলর ডা: জেসমিন আক্তার, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রতন মজুমদার, ৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর খবির চৌধুরী, মানিকগঞ্জ শহর বনিক  সমিতির সভাপতি মিজানুর রহমান মিন্টু ও ক্যাব জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কামরুল হাসান খোকন। ক্যাব জেলা কমিটির সাধারণ সম্পাদক এবিএম সামসুন্নবী রবী তুলিপের সঞ্চালনায় এই আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ভোক্তা অধিকার অধিদপ্তরের উপ-পরিচালক আসাদুজ্জামান রুমেল।

 

বক্তারা বলেন, ভোক্তা অধিকার সম্পর্কে বেশীরভাগ মানুষ এখনো সচেতন নয়। কাজেই সকলকে ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করতে হবে। কেবল প্রশাসন এবং ভোক্তা অধিকার অধিদপ্তরের পক্ষে এই কাজ করা সম্ভব নয়। সমাজের সকল স্তরের মানুষকে এগিয়ে আসার আহবান জানান। একই সাথে ভোক্তাদের না ঠকাতে ব্যবসায়ীদের প্রতিও আহবান জানান তারা।

 

জেলা প্রশাসন ও জেলা ভোক্তা অধিকার অধিদপ্তর যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury