1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

হলিউড ছবির রিমেকে আমির খান

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ১১২৮ বার দেখা হয়েছে

বলিউড সুপারস্টার আমির খানের নতুন ছবির ঘোষণা এলো। নিজের ৫৪তম জন্মদিনে ভক্তদের সেই সুখবর দিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। বৃহস্পতিবার (১৪ মার্চ) গণমাধ্যমের সামনে স্ত্রী ও সন্তানকে নিয়ে কেক কাটার পর তিনি তাজা খবর বলেন।

অস্কার জয়ী অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিসিয়াল হিন্দি সংস্করণে অভিনয় করবেন আমির। এর নাম রাখা হয়েছে ‘লাল সিং চাড্ডা’। এটি পরিচালনার দায়িত্ব সামলাবেন অদ্বৈত চৌহান। তিনি এর আগে ‘সিক্রেট সুপারস্টার’ বানিয়ে হাত পাকিয়েছেন। এছাড়া ‘তারে জামিন পার’ (২০০৭) ছবিতে সহকারী পরিচালক ছিলেন।

জন্মদিনে সাংবাদিকদের আমির বলেছেন, “আমার আগামী ছবি চূড়ান্ত। এবার লাল সিং চাড্ডা চরিত্রে অভিনয় করবো। আমির খান প্রোডাকশন্স ও ভায়াকম এইটিন মোশন পিকচার্স যৌথভাবে এটি প্রযোজনা করবে। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির ছায়া অবলম্বনে সাজানো হবে ‘লাল সিং চাড্ডা’। ইতোমধ্যে প্যারামাউন্ট পিকচার্সের কাছ থেকে আমরা স্বত্ব কিনেছি।”

মজার বিষয় হলো, নব্বই দশকের মাঝামাঝি শাহরুখ খানকে নিয়ে ‘ফরেস্ট গাম্প’ রিমেক করতে চেয়েছিলেন বলিউড নির্মাতা কুন্দন শাহ। যদিও তার প্রথম পছন্দ ছিল অনিল কাপুর। এ নিয়ে সেই সময় পত্রিকায় খবরও প্রকাশিত হয়েছিল। আমিরের নতুন ছবির ঘোষণা দেওয়ার পর খবরটির ক্লিপ অনলাইনে ছড়িয়ে পড়ে।

রবার্ট জেমেকিস পরিচালিত ‘ফরেস্ট গাম্প’ মুক্তি পায় ১৯৯৪ সালে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে এটি ছয়টি অস্কার জেতে। এরমধ্যে সেরা অভিনেতার পুরস্কার পান টম হ্যাঙ্কস। এছাড়া সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক, সেরা অ্যাডাপ্টেড চিত্রনাট্য, সেরা ভিজ্যুয়াল ইফেক্টস ও সেরা সম্পাদনা বিভাগে অস্কার পায় ছবিটি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury