1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে নিখোঁজের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ১১২৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে নিখোঁজের তিনদিন পর বাড়ির পাশের পুকুর থেকে সুজয় দেবনাথ নামের পাঁচ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুজয় দেবনাথ সদর উপজেলার ভাড়াড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের প্রবাসী সনজিত দেবনাথের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার দুপুর ১২টার দিকে নিখোঁজ হয় সুজয় দেবনাথ। আশপাশের এলাকাসহ বিভিন্ন আত্তীয় স্বজনদের বাড়ি খোঁজ করার পরও তার কোন সন্ধান পাওয়া যায়না। পরে এবিষয়ে নিহতের চাচী নিপারানী দেবনাথ মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। তিনদিন নিখোঁজের পরে বৃহস্পতিবার সকালে কাকুরিয়া গ্রামের নিহতের বাড়ির পাশের একটি পুকুরে নিখোঁজ সুজয় দেবনাথের মরদেহ ভাসমান অবস্থায় দেখে বাড়িতে খবর দেয় স্থানীয়রা। এতে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে নিহতের চাচা ও চাচীকে অভিযুক্ত করে তাদের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। পরে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করার চেষ্টা করলে এক পর্যায়ে স্থানীয়দের সাথে পুলিশের মধ্য সংঘর্ষের সৃষ্টি হয়। এতে বিক্ষোপ্ত জনতা পুলিশের দুই গাড়ি ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ চার রাউন রাবার বুলেট ও কাদানি গ্যাস নিক্ষেপ করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হানিফ সরকার বলেন, নিহত শিশুর মা বাসন্তী দেবনাথ এবং এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে নিহতের চাচা রঞ্জিত দেবনাথ, তার স্ত্রী ও দুই সন্তানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury