1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

মানিকগঞ্জে খান রিয়েল এস্টেট ১ম বিভাগ ক্রিকেট লীগ শুরু

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১২৩৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে শুরু হয়েছে খান রিয়েল এস্টেট ১ম বিভাগ ক্রিকেট লীগ। রবিবার সকালে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে এই লীগের উদ্বোধন করে পুলিশ সুপার রিফাত রহমান শামীম। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, খান রিয়েল এস্টেটের প্রতিনিধি অধ্যাপক আতিকুর রহমান, সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) জ্যোতির্ময় সাহা, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক গাজী খায়রুল হুদা ফারুক, কোষাধ্যক্ষ এহতেশাম হোসেন খান ভুনু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রিকেট সাব-কমিটির সদস্য-সচিব প্রদীপ শিকদার রিপন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য বাসুদেব সাহা, সেলিম রেজা ও মশিউর রহমান শিমুল, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব খোরশেদ আলম চৌধুরী লাভলু প্রমুখ।

উদ্বোধনী খেলায় আরিচা সাদত আলী মেমোরিয়াল ক্লাব ছায়ানট একাদশের বিপক্ষে ২৭ রানের জয় পেয়েছে। প্রথমে ব্যাটিং করতে নেমে আরিচা সাদত আলী মেমোরিয়াল ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৩ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ স্বাধীন ৭১ ও জনি ৩১ রান করে।  ছায়ানটের পক্ষে মামুন ৩টি উইকেট লাভ করে।

জবাবে ছায়ানট একাদশ নির্ধারিত ২০ ওভারে ৬উইকেটের বিনিমিয়ে ১৪৬ রান করতে সমর্থ হয়। দলের পক্ষে জি¦লকদ ৪৫ রানে অপারজিত থাকে এবং সাহস ২৭ রান করে। সাদত আলীর পক্ষে নাজমুল ৩টি এবং জয় ২টি উইকেট লাভ করে।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই লীগে অংশ নিচ্ছে নির্ধারিত ৮টি দল।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury