1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে সহিংস উগ্রবাদ প্রতিরোধে তরুণদের সম্পৃক্তকরণ বিষয়ক নাগরিক সংলাপ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ১৩০০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে সহিংস উগ্রবাদ প্রতিরোধে তরুণদের সম্পৃক্তকরণ বিষয়ক নাগরিক সংলাপ হয়েছে। বৃহস্পতিবার জেলা শহরের একটি রেস্টুরেন্টে এই সংলাপের আয়োজন করে যৌথভাবে বাতিঘর সাংস্কৃতিক বিদ্যালয় ও দিশারী প্রি-প্রাইমারী স্কুল।

দিনব্যাপী এই সংলাপে অংশগ্রহণ করের মাধ্যমিক স্কুল, কলেজ এবং মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, নারী নেত্রী, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি,  সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাতিঘর সাংস্কৃতিক বিদ্যালয়ের অধ্যক্ষ মেহেদী হাসান শোয়েবের সঞ্চালনায় অনুষ্ঠিত এই নাগরিক সংলাপে মূল্যবান মতামত তুলে ধরেন মানিকগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাতীয় মহিলা সংস্থা মানিকগঞ্জ অঞ্চলের চেয়ারপারসন লক্ষী চ্যাটার্জী, উদীচী শিল্পীগোষ্ঠী জেলা শাখার প্রধান কাজী শিউলী, খাজা রহমত আলী কলেজের প্রবাষক বাসুদেব সাহা,  জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোমেজা আক্তার মাহিন, দিশারী প্রি-প্রাইমারী স্কুলের উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, মাহদেবপুর ইউনিয়ন সরকারী কলেজের প্রভাষক আমিনুর রহমান অঞ্জন, নবগ্রাম হাই স্কুলের প্রধান সম্পাদক আনোয়ার পারভেজ, আফরোজা রমজান বালিকা উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম, এসকে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দা কামরুন নাহার সিদ্দিকা, দিশারী প্রি-প্রাইমারী স্কুলের সভাপতি হাসান শিকদারসহ শ্রেণী-পেশার প্রতিনিধিবৃন্দ।

বক্তারা বলেন, তরুন-যুবকদের প্রতি বিশেষ নজর দিতে হবে। তারা যাতে বিপথে যেতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। তাদের আদর ও ভালবাসা দিয়ে মানুষের মত মানুষ করে গড়ে তুলতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury