1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

মানিকগঞ্জে মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকী

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১২৬৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি:

জনপ্রিয় বেসরকারী টেলিভিশন মাইটিভি দশম বর্ষে পর্দাপন করায় মানিকগঞ্জে র‌্যালী,আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। সোমবার সকালে মাইটিভির মানিকগঞ্জ প্রতিনিধি মো.আজিজুল হাকিমের আয়োজনে মানিকগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এর আগে মানিকগঞ্জ শহীদ রফিক শড়কে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহীদ রফিক সড়ক প্রদক্ষীন করে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে মানিকগঞ্জ প্রেসক্লাবের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সরুয খান,সহসভাপতি আহমেদ সাব্বির সোহেল,সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আশরাফুল আলম লিটন, মাইটিভির মানিকগঞ্জ প্রতিনিধি মো.আজিজুল হাকিম, কার্যকরি পরিষদের সদস্য মাহাবুবুল আলম জুয়েল,গাজী ওয়াজেদ আলম লাবু,আব্দুল মোমিন, জেলা শাখার সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সাব্বিরুল ইসলাম সাবু,সহসভাপতি কাবুল উদ্দিন খান,দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.আকরাম হোসেন, অর্থবিষয়ক সম্পাদক সাজিদুর রহমান রাসেল,গাজী টিভির মানিকগঞ্জ প্রতিনিধি রিপন আনসারী, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার মো.ইউসুফ আলী শেখ,সাপ্তাহিক তারুণ্যের কথার সম্পাদক ও প্রকাশক খোন্দকার সুজন হোসাইনসহ জেলার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সবাইকে নিয়ে কেক কাটেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury