1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

মানিকগঞ্জে কলেজ ছাত্রীকে গণধর্ষণ আটক ৫

  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ১৪২৭ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি:

মনিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় এক কলেজ ছাত্রীকে গণধর্ষণ করেছে স্থানীয় কয়েকজন বখাটে। শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ইসলামপুর গ্রামের এই ঘটনা ঘটে। এঘটনায় নির্যাতিতা ওই নারী বাদী হয়ে সিঙ্গাইর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২১), একই গ্রামের রবিউল দেওয়ানের ছেলে সুজন মিয়া (২৮),  দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯) গ্রেফতার করেছে।

 

মামলার বিবরণ ও পুলিশ জানান, নির্যাতিতা ওই কলেজ ছাত্রীর সাথে একই জেলার পাশ^বর্তী হরিরামপুর উপজেলার আকাশ নামের এক কলেজ ছাত্রীর সাথে প্রেমের সর্ম্পক ছিল। প্রেমের সর্ম্পকের জেরে শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ওই কলেজ ছাত্রীর সাথে দেখা করতে যান আকাশ। এসময় স্থানীয় সাতজন বখাটে যুবক আকাশকে আটকে রাখে। পরে আকাশের মোবাইল ফোনের মাধ্যমে ওই কলেজ ছাত্রীকে আসতে বলে এবং তাদেরকে একত্রিত করে বেশ কয়েকটি আপত্তি ছবি তোলে। এরপরে প্রেমিক আকাশকে বেধে রেখে তার প্রেমিকা গণধর্ষণ করে। এঘটনার পর আকাশ নামের ওই প্রেমিক শনিবার ভোরে মোবাইলের মাধ্যমে তার ভাইকে বিস্তারিত বলেন এবং ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চান। পরে শনিবার সকালে বিষয়টি সিঙ্গাইর থানাকে অবগত করা হলে পুলিশ উপজেলার ইসলামপুর থেকে তাদের উদ্ধার করেন।

এবিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনার পর নির্যাতিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন এবং মামলায় উল্লেখ্য করা ৭জনের মধ্যে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury