1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে স্ত্রীর অভিযোগে শিক্ষা কর্মকর্তা সাময়িক বরখাস্ত

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ১৪৬৬ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি:

নানা অপকর্ম,অনৈতিক সম্পর্ক ও শারীরিক নির্যাতন করার জন্য স্ত্রীর করা অভিযোগে সাময়িক বরখাস্ত হলেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো.মাশহুদ করিম। চলিত বছরের ৩১ শে মার্চ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় রাষ্ট্রপতির  আদেশক্রমে  ওই মন্ত্রণালয়ের সচিব মো.আকরাম-আল-হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মাশহুদ করিমকে সাময়িক বরখাস্ত করা হয়।

বরখাস্ত হওয়া প্রাথমিক শিক্ষা কর্তকর্তার স্ত্রী জেসমিন আক্তার জানান,নানা অপকর্ম, অনৈতিক সম্পর্ক ও শারীরিক  নির্যাতনের অভিযোগে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরাবর অভিযোগ করেন। ২০১৮ সালের জানুয়ারি মাসের ২৩ তারিখে মানিকগঞ্জের  হরিরামপুর  উপজেলার  সহকারি  শিক্ষা  অফিসার  মাশহুদ করিমের সাথে বিয়ে হয় তার। বিয়ের পূর্বে আমরা  দুজনই  তালাকপ্রাপ্ত ছিলাম। কিন্তু বিয়ের কিছুদিন  পর জানতে পারি মাশহুদের একটি পুত্র সন্তান আছে  এবং পূর্বের স্ত্রীর  সাথে যোগাযোগ রয়েছে। পরবর্তীতে আরো  জানতে পারি পূর্বের কর্মস্থলের বাড়িওয়ালার  স্ত্রীর সাথেও তার অবৈধ সম্পর্ক  ছিল। এছাড়া সামাজিক  যোগাযোগের মাধ্যমে বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়ায় জরিয়ে পড়েন। এসব বিষয় বাঁধা দিলে সে আমাকে  ভিন্নভাবে শরীরিক নির্যাতন করে এবং আমাকে ডিভোর্সের হুমকি দিতো। অবশেষে পরবর্তীতে গত ২০১৮ সালের ২ শে আগষ্ট সে আমাকে ডিভোর্স দেয়।

এবিষয়ে জেলার (ভারপ্রাপ্ত) প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জোৎসনা খাতুন বলেন, হরিরামপুর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো.মাশুহুদ করিমকে এবছরের ৩১ শে মার্চ সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে সাময়িক  বরখাস্তকালীন  সময়ে প্রচলিত  বিধি  মোতাবেক  খোরাকি  ভাতা  পাবেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury