1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে চাঞ্চল্যকর শিশু সাইফুল হত্যা মামলায় সোহেল নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ১৪৪১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে চাঞ্চল্যকর শিশু সাইফুল হত্যা মামলায় সোহেল নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন  আদালত। বৃস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহানা হক সিদ্দীকা এ আদেশ দেন। এছাড়াও তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও দুই মাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৪ জুন সকালে মানিকগঞ্জ সদর উপজেলার চর বেউথা গ্রামের কাশেম মিয়ার ছেলে সোহেল মিয়া প্রতিবেশী মো.বিল্লাল ৪ বছরের ছেলে সাইফুল ইসলামকে বিস্কুট কিনে দেয়ার লোভ দেখিয়ে বাড়ি থেকে তার বাবার ২২ হাজার টাকা মূল্যের স্মার্ট মোবাইল নিয়ে আসতে বলে। সোহেলের কথা অনুযায়ী ওই শিশু তার বাবার স্মার্ট ফোনটি নিয়ে আসলে সে ওই শিশুটিকে চর বেউথা গ্রামের ইউনুসের ধইনচা ক্ষেতে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে শিশুর লাশ ওই ধইনচা ক্ষেতে পুতে রাখে। এ ঘটনায় গ্রামবাসীর সন্দেহ হলে ওই দিন বিকেলে সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করে। ওই রাতেই শিশুর বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় সোহেল মিয়াকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। পরের দিন সোহেলের স্বীকার উক্তি অনুসারে ওই ধইনচা ক্ষেত থেকে শিশু সাইফুলের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সোহেল মিয়াকে অভিযুক্ত করে ২০১৩ সালের ৩ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন। ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আসামির উপস্থিততে এ রায় দেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি মথুর নাথ সরকার আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন মো. খলিলুর রহমান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury