1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মানিকগঞ্জে এ্যাড: জামিলুর রশিদ খান আহবায়ক ও এস এ কবীর জিন্নাহকে সদস্য সচিব করে জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ১২২৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  বুধবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মনির হোসেন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ৬৩ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটির আহবায়ক হলেন বিলুপ্ত কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট জামিলুর রশিদ খান, ১ম যুগ্ম-আহবায়ক হলেন আগের কমিটির পদ বঞ্চিত নেতা জেলা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা এবং সদস্য সচিব হলেন বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস এ কবীর জিন্নাহ।

এছাড়া বিলুপ্ত কমিটির সভাপতি  আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে নবগঠিত আহাবায়ক কমিটির ১ ও ২ নম্বর সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশিদ খান ও সদস্য সচিব এস এ কবীর জিন্নাহ বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী এই  আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে বিগত কমিটি বিলুপ্ত হয়ে গেছে।

তারা আরো বলেন, নবগঠিত কমিটির সদস্যদের সাথে নিয়ে তৃণমূলের ত্যাগী নেতাদের সমন্বয়ে দ্রুততম সময়ের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটির গঠন করা হবে।

এর আগে ২০১৩ সালের ৯ জুন আফরোজা খান রিতাকে সভাপতি এবং ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট আংশিক জেলা কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ৭ বছরে পেরিয়ে গেলেও সভাপতি ও সাধারন সম্পাদকের দুরুত্বের কারনে ঐ কমিটি পূর্ণাঙ্গ করতে পারে নাই।

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury