1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. সাদিকুল ইসলাম সোহা

  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০১৯
  • ১৭৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

জেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটিতে স্থান পেয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এ্যাড. সাদিকুল ইসলাম সোহা। জনপ্রিয় এই ছাত্রনেতা শৈশবকাল থেকেই জড়িয়ে আছে ছাত্রলীগের নেতৃত্বের সাথে।

নেতৃত্ব দিয়েছেন বায়রা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য পদে দায়িত্ব পালন করে। দায়িত্ব পালন করেছেন  সরকারী দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সদস্য ও সহ-সভাপতি পদে।

জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে জেলা ছাত্রলীগেরও সহ-সম্পাদক ও সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। দায়িত্ব পালন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে থেকেও।

বর্তমানে সোহা মানিকগঞ্জ জেলা জজ আদালতে আইন পেশায় নিয়োজিত আছেন। নতুন আইনজীবী হিসেবেও আদালত পাড়ায় রয়েছে তার বাড়তি গ্রহনযোগ্যতা। আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ও  বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন সোহা।

এছাড়াও সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনেও রয়েছে সোহার দীর্ঘ দিনের সম্পৃক্ততা। একাধারে তিনি সরকারী দেবেন্দ্র কলেজ রোভার স্কাউট, অদম্য মুক্ত রোভার স্কাউটের সাধারন সম্পাদক ও নাট্য সংগঠন মানিকগঞ্জ ড্রামা সার্কেল এর গুরুত্বপূর্ন পদে থেকে নেতৃত্ব দিচ্ছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury