1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. সাদিকুল ইসলাম সোহা

  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০১৯
  • ১৬৬৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

জেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটিতে স্থান পেয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এ্যাড. সাদিকুল ইসলাম সোহা। জনপ্রিয় এই ছাত্রনেতা শৈশবকাল থেকেই জড়িয়ে আছে ছাত্রলীগের নেতৃত্বের সাথে।

নেতৃত্ব দিয়েছেন বায়রা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য পদে দায়িত্ব পালন করে। দায়িত্ব পালন করেছেন  সরকারী দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সদস্য ও সহ-সভাপতি পদে।

জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে জেলা ছাত্রলীগেরও সহ-সম্পাদক ও সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। দায়িত্ব পালন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে থেকেও।

বর্তমানে সোহা মানিকগঞ্জ জেলা জজ আদালতে আইন পেশায় নিয়োজিত আছেন। নতুন আইনজীবী হিসেবেও আদালত পাড়ায় রয়েছে তার বাড়তি গ্রহনযোগ্যতা। আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ও  বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন সোহা।

এছাড়াও সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনেও রয়েছে সোহার দীর্ঘ দিনের সম্পৃক্ততা। একাধারে তিনি সরকারী দেবেন্দ্র কলেজ রোভার স্কাউট, অদম্য মুক্ত রোভার স্কাউটের সাধারন সম্পাদক ও নাট্য সংগঠন মানিকগঞ্জ ড্রামা সার্কেল এর গুরুত্বপূর্ন পদে থেকে নেতৃত্ব দিচ্ছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury