1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

কোপা আমেরিকার আর্জেন্তিনা দলে মেসি-আগুয়েরো

  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০১৯
  • ১২২৭ বার দেখা হয়েছে

১৯৯৩-এর পর থেকে আর্জেন্তিনা কোনও আন্তর্জাতিক টুর্নামেন্ট জেতেনি। গত কোপা আমেরিকায় ফাইনালে হারতে হয়েছিল মেসিদের।

বুধবার কোপা আমেরিকার জন্য প্রাথমিক দল ঘোষণা করে দিল আর্জেন্তিনা। সেই দলে রয়েছেন লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো। প্যারিস সাঁজার উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়াও রয়েছেন এই দলে। কিন্তু জায়গা হয়নি স্ট্রাইকার গোনজালো হিগুয়েন। তিনি এই মুহূর্তে জুভেন্টাস থেকে লোনে চেলসিতে রয়েছেন। আর্জেন্তিনা কোচ লিওনেল স্কোলানি বলেন, ‘‘এটাই আমাদের মতে সেরা দল।” আগামী সপ্তাহে এই দল থেকেই সেরা ২৩ জনকে বেছে নেওয়া হবে। ১৪ জুন থেকে ব্রাজিলে শুরু হবে কোপা আমেরিকা।

আর্জেন্তিনা রয়েছে গ্রু বিতে কলোম্বিয়া, প্যারাগুয়ে ও ২০২২ বিশ্বকাপ আয়োজক দেশ এবং এশিয়ান চ্যাম্পিয়ন কাতার।

বিশ্বকাপের পর আটমাস জাতীয় দলে দেখা যায়নি মেসিকে। গত মার্চেই তিনি ফিরেছিলেন দলে। কিন্তু এক ম্যাচ খেলেই চোটের জন্য বাইরে চলে যান।

মেসির মতো ডি মারিয়াও বিশ্বকাপের পর মার্চেই ফেরেন জাতীয় দলে ভেনেজুয়েলা ও মরোক্কোর বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচের আগে। কিন্তু আগুয়েরোর সেই সৌভাগ্য এতদিন হয়নি।

১৯৯৩-এর পর থেকে আর্জেন্তিনা কোনও আন্তর্জাতিক টুর্নামেন্ট জেতেনি। গত কোপা আমেরিকায় ফাইনালে হারতে হয়েছিল মেসিদের।

দল

গোলকিপার: অগাস্টিন মার্চেসিন, জুয়ান মুসো, ফ্র্যাঙ্কো আর্মানি, এস্তেবান আনদ্রাদা, জেরোনিমো রুলি।

ডিফেন্ডার: জার্মান পেজেল, গ্যাব্রিয়েল মার্কাডো, জুয়ান ফয়েথ, নিকোলাস ওটামেন্ডি, ওয়াল্টার কান্নেমান, নিকোলাস তাগলিয়াফিকো, মাকোর্স আকুনা, গোঞ্জালো মন্তিয়েল, রেঞ্জো সারাভিয়া, লিসান্দ্রো মার্তিনেজ, রামিরো ফুনেস মোরি।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো প্যারেডস, অ্যাঞ্জেল ডি মারিয়া, গুইদো রডরিগেজ, জিওভানি লো সেলসো,, ম্যানুয়েল লানজিনি, রবার্তো পেরেইরা,  মাতিয়াস জারাচো, ইভান মারকানে, ডমিনগোও ব্ল্যাঙ্কো, রডরিগো ডে পল, এক্সিকুয়েল পালাসিওস, ম্যাক্সিমিলানো মেজা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury