1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

অবসরের পর কী করবেন এমএস ধোনি

  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০১৯
  • ১৩৫২ বার দেখা হয়েছে

এমএস ধোনির অবসর নিয়ে জল্পনা দীর্ঘদিনের। কিন্তু যখনই অবসর নিয়েছেন বা অধিনায়কত্ব ছেড়েছেন তা কাউকে টের পেতে দেননি তিনি। হঠাৎই সবাইকে চমকে তিনি তাঁর সিদ্ধান্তের কথা জানিয়েছেন। অনেকেই মনে করছেন বিশ্বকাপের পরই সব রকম ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি। টেস্টকে আগেই বিদায় জানিয়েছিলেন। লক্ষ্য ছিল ২০১৯ বিশ্বকাপ খেলা। সেই দলেও রয়েছেন তিনি। তাই তাঁর অবসরের জল্পনা এখনও বেশ তাজা। তার মধ্যেই অবসর জীবনে তাঁর পরিকল্পনার কথা সামনে চলে এল। আইএএনএস-এর রিপোর্ট অনুযায়ী, ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এমএস ধোনি তাঁর আঁকা ছবি দেখাচ্ছেন।

এই ভিডিওতে তিনটি ছবি দেখান তিনি। ধোনি বলেন, ‘‘আমি একটা সিক্রেট সবাইকে জানাতে চাই। ছোটবেলা থেকে আমি একজন আর্টিস্ট হতে চেয়েছিলাম। অনেক ক্রিকেট খেলা হয়ে গিয়েছে আর এখন সময় এসেছে কিছু ছবি আঁকার।”

প্রথম যে ছবিটি ধোনি দেখান সেটি একটি ল্যান্ডস্কেপ। দ্বিতীয়টি ছিল একটি হেলিকপ্টার। ধোনির ব্যাখ্যায় ২০৫০-এ মানুষের প্রতিদিনের যাতায়াতের পরিবহন হবে এটাই। আর তৃতীয় ছবিটিকে তিনি তাঁর সব থেকে প্রিয় বলে ব্যাখ্যা করেন। যেটাকে তিনি নিজের পোট্রেট বলছেন। চেন্নাই সুপার কিংসের জার্সিতে ব্যাট হাতে দাঁড়িয়ে তিনি।

তবে বারবারই বলছিলেন, খুব দ্রুত এই ছবির প্রদর্শনীও হবে। তবে সোশ্যাল মিডিয়ায় কারও কারও দাবি এই ছবি ধোনির মেয়ের হতে পারে।

এমএস ধোনি ভারতের সফলতম অধিনায়ক। তাঁর নেতৃত্বেই ২০১১-র বিশ্বকাপ জিতেছিল ভারতয় ২০১৪তে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন। ৩৪১ ম্যাচে ধোনির রান ১০৫০০। গড় ৫০.৭২। এর মধ্যে রয়েছে ১০টি সেঞ্চুরি ও ৭১টি হাফ সেঞ্চুরি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury