1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সঙ্গে স্বাস্থ্যমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ১২৪৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য আলহাজ্ব জাহিদ মালেক স্বপনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন মানিকগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার রাতে সদর উপজেলার গড়পাড়াস্থ মন্ত্রীর বাসভবনে নবনির্বাচিত কমিটির সদস্যরা মন্ত্রীর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় নবনির্বাচিত মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সহ-সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবু, যুগ্মসম্পাদক মনিরুল ইসলাম মিহির, সহ-সম্পাদক বিএম খোরশেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল আলম লিটন, দপ্তর সম্পাদক মো:আকরাম হোসেন উপস্থিত ছিলেন। এসময়  বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ মন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন।

মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের ন্যায়নিষ্ঠবান হয়ে সংবাদ পরিবেশন করতে হবে। সাংবাদিকরা সমাজ ও রাষ্ট্রের কাছে দায়বদ্ধ।সমাজ ও রাষ্ট্রের অসংগতি তুলে ধরা যেমন সাংবাদিকদের কাজ তেমনি সরকারের উন্নয়নমুলক কাজগুলো তুলে ধরতে ধরতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের কল্যানে নানামুখী উন্নয়ন কাজ করছে। দেশের মানুষের আর্থসামাজিক উন্নয়ন হচ্ছে। সরকারের এসব উন্নয়ন চিত্র বেশি বেশি করে প্রকাশ করতে হবে।তিনি বলেন, মানিকগঞ্জের রাস্তাঘাট, ব্রীজ-কালভাটসহ অবকাঠামোগত বহু উন্নয়ন হয়েছে। স্বাস্থ্যখাতে প্রভুত উন্নয়ন ঘটেছে। মেডিকেল কলেজ হাসপাতালের কাজ প্রায় শেষের দিকে। মেডিকেল কলেজ হাসপাতাল চালু হলে মানিকগঞ্জবাসীকে চিকিৎসার জন্য আর দূরে যেতে হবে না। সব ধরনের আধুনিক চিকিৎসা এখানেই করানো সম্ভব হবে।

#

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury