1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

ডেঙ্গু প্রতিরোধে মানিকগঞ্জে আওয়ামী তরুণ লীগের উদ্যোগে বিনামূল্যে গরীব ও দুস্থ্যদের মাঝে মশার কয়েল বিতরন

  • প্রকাশের সময় : বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ১১৭১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে ডেঙ্গু, চিকুনগুনিয়া, ফাইলেরিয়া, ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতা তৈরী এবং গরীব ও দুস্থ্যদের মাঝে বিনামূলে মশার কয়েল বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের বান্দুটিয়া বাজার, সাইলী পাড়া, বেউথা বস্তী এলাকায় ডেঙ্গু প্রতিরোধে মশার কয়েল বিতরণ কর্মচূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী তরুন লীগের সভাপতি ও পৌর আওয়ামীলীগের ত্রান ও পরিবেশ বিষয়ক সম্পাদক  ফরায়েজী এস.এম এ মামুন, সাধারন সম্পাদক মো: আরিফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আমিনুর রহমান চাঁন মিয়া, পৌর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক দিলীপ কুমার রাজবংশী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন, স্থানীয় কাউন্সিলর আব্দুর রাজ্জাক, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মফিজুল ইসলাম, জেলা আওয়ামী তরুণ লীগের মহিলা সম্পাদিকা শারমিন শোভা, দপ্তর সম্পাদক আব্দুর রহমান, ত্রান ও দুর্যোগ সম্পাদক রেজাউল করিম উজ্জ্বল, সাহিত্য সম্পাদিকা মাহাফুজা আক্তার মুন্নি, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম, তরুন লীগের সদস্য রাকিব, জিম, জুয়েল, মাহফুজ, অনিক, শুভসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এসময় বিনামূলে দুই শতাধিক গরীব ও দুস্থ্য ব্যক্তির মাঝে মশার কয়েল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি ফরায়েজী এস.এম এ মামুন বলেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল এবং তার এই উন্নয়নকে অব্যাহত রাখতে  ও তার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। আমরা সবসময় আওয়ামীলীগের যে কোন কর্মসূচিতে অংশ নিয়ে সহযোগিতা করে আসছি। আগামী ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকীর শোক র‌্যালিতে আমাদের তরণ লীগের শতশত নেতাকর্মী মিছিলে অংশ নেবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury