1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম এর মৃত্যুতে শোকাগ্রস্ত পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯
  • ১২০৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালামের এর মৃত্যুতে  শোকাগ্রস্ত পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ইউনিয়নের পারতিল্লী নিজ বাসভবনে চেয়ারম্যানের পরিবারের খোজখবর নেন। এরপর বাড়ির প্রাঙ্গনে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড: আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক আফাজ উদ্দিন, পৌর  আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য শামীম হোসেন, মো: লাল মিয়, জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, সদর থানা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, চেয়ারম্যানের ছেলে মিজানুর রহমান ,বাবুসহ সাটুরিয়া উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

 

এসময় স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, প্রয়াত আব্দুস সালাম ছিলেন সৎ, নিষ্ঠাবান,সাহসী ও আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রাণ।এই এলাকায় আওয়ামীলীগের সকল অনুষ্ঠানই অনেক সুন্দর হতো। এর কারন হলো সালাম এলাকার মানুষের উন্নয়ন ও দলের জন্য কাজ করত। দলে সালামের মত লোকের খুবই প্রয়োজন ছিল। তার মৃত্যুতে আমরা একজন সহসী সৈনিককে হারালাম। আমরা দলের নেতাকর্মীরা সালামের পরিবারের প্রতি খেয়াল রাখবো এবং তার পরিবারের সদস্যরাও যে কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ রাখে। পরিশেষে সালামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

 

উল্লেখ্য,গত ২৯ তারিখে রোজ বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান মৃত্যু বরন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury