1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

হরিরামপুরে বিদায়ী ওসিকে সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ করল জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৬৫ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মুঈদ চৌধুরীকে ফুলের তোরা দিয়ে বরণ এবং সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমানকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে থানার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে তদন্ত ওসি মোশাররফ হোসেনের সভাপতিত্বে এস আই জাকির হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান, সমাজসেবক আজহার উদ্দিন, হরিরামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বিল্লাল হোসেন খান, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান, হরিরামপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায়, গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক বিশ্বাস, ঝিটকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল হক বিল্টু, জেলা যুবলীগের সাবেক সদস্য সামছুল হক, হরিরামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব গাজী বনি ইসলাম রুপক, হরিরামপুর বন্ধু মঞ্চের সাংগঠনিক সম্পাদক আবিদ হাসান আবেদ, ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রি কলেজের প্রভাষক মফিজুল হক ফিরোজ, হরিরামপুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, দৈনিক আমার নিউজ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং অনলাইন নিউজ পোর্টাল প্রজন্ম বার্তার হরিরামপুর প্রতিনিধি শুভংকর পোদ্দার, সাপ্তাহিক সব খবর পত্রিকার হরিরামপুর প্রতিনিধি শাকিল খান প্রমুখ।

আমিনুর রহমান একজন সৎ ও কর্মনিষ্ঠাবান পুলিশ। কর্মক্ষেত্রে নিবেদিত দায়িত্বরপালনের মাধ্যমে হরিরামপুর থানার আইনশৃংখলা বজায় রাখতে সক্ষম হয়েছেন। তাঁর সময়ে সাধারণ মানুষ থানায় সেবা নিতে এসে হয়রানি শিকার হয়নি। সংঘর্ষ, চুরি, বিভিন্ন অসামাজিক কার্যকলাপ নিয়ন্ত্রণে তাঁর গৃহিত প্রদক্ষে অন্যদের জন্যে অনুকরনীয়। একজন সদালাপী, হাস্যজ্বল ও ন্যায় পরায়ন মানুষ হিসেবে তিনি সকল শ্রেণি পেশার মানুষের কাছে গ্রহণযোগ্যতার পাত্র হয়ে উঠেছেন। বদলীজনিত কারনে তার অনত্র কর্মস্থলে সফলতা নিয়ে আসবে। এছাড়া নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ও হরিরামপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন করবেন বলে আসা করি। সরকারি নিয়মিত বদলীজনিত কারনে হরিরামপুর থানার ওসি আমিনুর রহমানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর হরিরামপুর থানার ওসি আমিনুর রহমান কে ফরিদপুর বদলি করা হয় এবং ৪ সেপ্টেম্বর দুপুরে মানিকগঞ্জ সদর থানার সাবেক ডিবি ইনচার্জ মুঈদ চৌধুরী নবাগত ওসি হিসেবে হরিরামপুর থানায় যোগদান করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury