1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

মানিকগঞ্জের গঙ্গাধরপট্টি এলাকায় মেয়াদ উত্তীর্ণ বাসি, পচা খাবার রাখায় ইজিবাজার রেজলে চাইনিজ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৬৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে চাইনিজ রেস্টুরেন্ট, শপিংমল ও স্বর্ণের দোকানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিদপ্তর। এসময় বেশ কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

শনিবার বিকালে জাতীয় ভোক্তা অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে শহরের গঙ্গাধরপট্টি এলাকায় রেজলে চাইনিজ রেস্টুরেন্ট, ইজিবাজার শপিং মল ও বেশ কয়েকটি স্বর্ণের দোকানে অভিযান চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় ভোক্তা অধিকার মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল, কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) মানিকগঞ্জ জেলার সভাপতি সামছুন্নবী তুলীপসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এসময় মেয়াদ উত্তীর্ণ বাসি, পচা খাবার রাখায় রেজলে চাইনিজ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা, আমদানি স্টিকার না থাকায় ইজিবাজার শপিংমলকে ১৫ হাজার ও মূল্য তালিকা না থাকায় রাজলক্ষ্মী স্বর্ণের দোকানকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় জাতীয় ভোক্তা অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার জানান, এখন থেকে জাতীয় ভোক্তা অধিদপ্তর রাজধানীর পাশাপাশি জেলা পর্যায়েও নিয়মিত অভিযান চালাবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury