1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

মানিকগঞ্জে সদ্য ঘোষিত বিএনপির সাতটি উপজেলা এবং পৌরসভা শাখা কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১০৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক স্বেচ্ছাচারী কায়দায় সদ্য ঘোষিত বিএনপির সাতটি উপজেলা এবং দুইটি পৌরসভা শাখায় তথা কথিত পকেট কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপির  সাবেক সভাপতি আফরোজা খান রিতা গ্রুপের নেতাকর্মীরা।

 

শনিবার (১৪ সেপ্টম্বর) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট আজাদ হোসেন খান, আব্দুল কুদ্দুস খান মজলিশ মাখন ও তোজাম্মেল হক তোজা, সদস্য আব্দুল বাতেন, নাসির উদ্দিন আহাম্মেদ যাদু, এস এম এম ইকবাল হোসেন,  অ্যডভোকেট মেজবাউল হক মেজবা, অ্যাডভোকেট আরিফ হোসেন লিটন, অ্যাডভোকেট গোলাম মোস্তফা, আব্দুল কাদের, গোলাম রফি অপু,জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক রফিক উদ্দি ভূইয়া হাবুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

 

বক্তারা বলেন, আহবায়ক কমিটির আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশীদ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আতা, যুগ্ম-আহবায়ক মোতালেব হোসেন এবং সদস্য সচিব এস এ কবীর জিন্নাহ তাদের সাথে আলাপ-আলোচনা না করে স্বেচ্ছাচারী কায়দায় দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে নিজেদের পছন্দের ব্যক্তি দিয়ে সাতটি উপজেলা এবং দুইটি পৌরসভা কমিটি করেছে। এই কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে  সেগুলি বাতিল করে ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠনের দাবী জানান।

 

উল্লেখ্য,  চলতি বছরের পহেলা মে জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন হয়। এই কমিটির আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশীদ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আতা এবং সদস্য সচিব এস এ কবীর জিন্নাহ  ১১ সেপ্টেম্বর ২৭ সদস্য বিশিষ্ট সাতটি উপজেলা এবং দুইটি পৌর কমিটির অনুমোদন করেন।

 

ঘোষিত কমিটিতে যারা আহবায়ক ও সিনিয়র যুগ্ন আহবায়ক হয়েছেন তারা হলেন, মানিকগঞ্জ পৌর কমিটির আহবায়ক একরাম হোসেন খান এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন আহাম্মেদ যাদু, সিঙ্গাইর পৌর কমিটির আহবায়ক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর গফুর, মানিকগঞ্জ সদর উপজেলার আহবায়ক খন্দকার আক্কাস আলী খোকন এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক  সামসুল আলম খান, ঘিওর উপজেলা কমিটির আহবায়ক মীর মানিকুজ্জামান মানিক এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুস সোবহান হক, দৌলতপুর উপজেলা কমিটির আহবায়ক আব্দুর রউফ মাষ্টার এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল মতিন মাষ্টার, হরিরামপুর উপজেলা কমিটির আহবায়ক আব্দুল হান্নান মৃধা এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক শামীম আহাম্মেদ, শিবালয় উপজেলা কমিটির আহবায়ক জিন্নাহ মোল্লা এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক রহমত আলী বেপারী লাভলু, সিঙ্গাইর উপজেলা কমিটির আহবায়ক মো. আব্দুল আলী এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক ডা. মো. শফিউদ্দিন খান, সাটুরিয়া উপজেলা কমিটির আহবায়ক আবুল বাশার সরকার এবং সিনিয়র যুগ্ম-আহবায়ক বশির উদ্দিন ঠান্ডু।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury