1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

আসন্ন ঘিওর উপজেলা যুবলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে জমা দিচ্ছে জীবনবৃত্তান্ত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩৯৪ বার দেখা হয়েছে

মোঃ শরিফুল ইসলাম, ঘিওর

গত মে মাসে  দীর্ঘ ১৬ বছর পর মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি গঠিত হয় এতে  আব্দুর রাজ্জাক রাজা কে আহবায়ক ও মাহবুবুর রহমান জনি’কে যুগ্নআহবায়ক করে ২৫ বিশিষ্ট একটি আহবায়ক কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুনুর রশিদ।  এর পর থেকে তারা জেলার সাঁত উপজেলার যুবলীগ নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ যুবলীগ গঠনে কাজ করে যাচ্ছেন । প্রতি উপজেলায় নেতাকর্মীদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করছেন । এরি ধারাবাহিকতায় প্রতিটি উপজেলায় সঠিক নেতৃত্ববান , বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পরিশ্রমী যুবনেতা বেছেনিতে পর্যায়ক্রমে সব উপজেলায় কাউন্সিলের মাধ্যমে কমিটি দিতে শুরু করেছেন তারা । ইতিমধ্যে সিংগাইর উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়েছে ।  এদিকে আগামী ’২২ সেপ্টেম্বর’ দীর্ঘ ২২ বছর হতে যাচ্ছে ঘিওর উপজেলা যুবলীগের সম্মেলন এ সম্মেলন কে সামনে রেখে ইতিমধ্যে সকল নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে কাক্ষিত পদের জন্য জেলার নেতাদের কাছে জিবনবৃত্তান্ত জমা দিচ্ছেন । সোমবার মানিকগঞ্জ শহরে জেলা যুবলীগের অস্থায়ী কাযালয়ে ঘিওর উপজেলার পদপ্রত্যাশীরা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম খান এর নিকট এ জিবনবৃত্তান্ত জমা দেন ।

সম্মেলন বিষয়ে জেলা যুবলীগে আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাজা বলেন, আমরা দায়িত্ব পাওয়ার পর জেলা যুবলীগকে তৃণমূল পর্যায়ে পৌছে দিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছি । সকল ষড়যন্ত্র মোকাবেলায় যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে ও জয়তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জেলা যুবলীগকে সুসংগঠিত করতে চাই । এ লক্ষে যুবলীগের কমিটিতে কোন সন্ত্রাস,চাদাবাজ,মাদকশক্ত কোন ব্যক্তির স্থান হবে না । আমরা সম্মেলনের মাধ্যমে যাছাই বাছাই করে সঠিক ত্যাগী কর্মীদেকেই মূল্যায়ন করব ‘’।

এর আগে জেলায় সঠিক নেত্রীত্বের অভাবে উপজেলা ছিল সম্মেলনহীন যুবলীগ । তাই ক্ষোভ আর হতাশা ছিলো কর্মীদের মাঝে । ইতিমধ্যে জেলা যুবলীগের দীর্ঘ প্রায় ১ যুগেরও বেশি পরে যুবলীগের আহবায়ক কমিটি গঠনের পর সম্মেলনের মুখ দেখেতে পেল ঘিওর উপজেলাসহ অন্যান্য উপজেলার যুবলীগের নেতাকর্মীরা । তবে এবার আশায় বুক বাধছেন সকলে। ভাবছেন সম্মেলনের মাধ্যমে উঠে আসবে নতুন নেতৃত্ব। আর এ আশায় আর প্রতিযোগিতায় চলছে ব্যাপক প্রচারণা। উপজেলার বিভিন্ন মোড়, অলিগলি এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমেও চলছে প্রচারণা। নিজের পক্ষ থেকেতো সালাম আদাব আছেই সেই সাথে কর্মীদের পক্ষ থেকেও আছে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন আর কাংক্ষিত প্রার্থীকে প্রত্যাশিত পদে দেখতে চাওয়ার বার্তা। সব মিলিয়ে ঘিওরে যুবলীগে এখন বইছে উৎসবের আমেজ ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury