1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২৬৬ বার দেখা হয়েছে

এস.এম আকরাম হোসেন :

মানিকগঞ্জে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনূবর্ধ ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনূবর্ধ)  শুরু হয়েছে।  এতে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

শুক্রবার বিকালে শহীদ-মিরাজ তপন স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিস ও জেলা সংস্থার যৌথ আয়োজনে এই টুর্ণামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস.এম ফেরদৌস। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, স্থাণীয় সরকার শাখার উপ পরিচালক ফৌজিয়া খানম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার,পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, জেলা পরিষদের চেয়ারম্যান আবুল বাশার, সকল উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। হরিরামপুর উপজেলা বনাম শিবালয় উপজেলা বালক ও বালিকা দলের মধ্যে খেলা হয়।

 

খেলায় হরিরাপপুর উপিজেলা বালক ও বালিকা দলকে হারিয়ে ০-১ গোলে শিবালয় উপজেলা দল জয়লাভ করে। দুরদূরান্ত থেকে শত শত দর্শক খেলা দেখতে ছুটে আসেন এবং উপভোগ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury