1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

হরিরামপুরে যুবলীগ নেতা ছিড়লো প্রধানমন্ত্রীর ছবি সম্মিলিত ব্যানার

  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২৪৮৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জের হরিরামপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মানিকগঞ্জ ২আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট গোলাম মহিউদ্দিন, হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয় এর সভাপতি সেলিম মোল্লার ছবি সম্মিলিত  শারদীয়া দুর্গাপূজার শুভেচ্ছা দেয়ার ব্যানার ছেড়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে দুলাল সরকার ও তার ব্যক্তিগত কিছু লোকজন সহ এই ব্যানার ছিড়ে ফেলেছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার মানিকনগর বাজারে শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয় এর সভাপতি সেলিম মোল্লার পক্ষে, মানিকনগর বাজারের পূজা কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট গোলাম মহিউদ্দিন এর ছবি সংযুক্ত করে সেলিম মোল্লার একটি শুভেচ্ছা ব্যানার টানানো হয়। এটা দেখে শুক্রবার দুপুরে মানিকনগর বাজারের পূজা কমিটির সাধারণ সম্পাদক ও গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক দুলাল সরকার পূজা কমিটির সভাপতি ও গালা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সজিব সাহা (পরি) কাছে এসে ব্যানারটি ছিড়ে ফেলবে বলে জানান। পড়ে সভাপতি তাকে ব্যানারটি বারবার ছিড়তে নিষেধ করা সত্বেও তিনি তার কথায় কান না দিয়ে সভাপতি দুপুরে বাসায় খেতে গেলে সেই সুযোগে দুলাল এবং তার লোকজন সেই ব্যানার টিকে ছিড়ে ফেলে এবং তা সে সভাপতির কাছে স্বীকার ও করেন। এবিষয়ে পুজা কমিটির সভাপতি সজিব সাহা (পরি), ও অভিযুক্তের চাচা শশুড় এই প্রতিবেদককে জানান, আমাদের এই পূজাতে সেলিম মোল্লা প্রতিবছরই অনুদান দেন এজন্য আমরা কয়েকবছর ধরেই তার ছবি সহ একটা ব্যানার এই পূজা মন্ডপের গেটে টানাই, এবছরও তাই তার একটা ব্যানার টানানো হয়েছিলো, তবে আমাদের পূজা কমিটির সাধারণ সম্পাদক এটা ছিড়ে ফেলবে বলে আমাদের জানালে বারবার তাকে নিষেধ করলেও আমাদের অবর্তমানে তিনি সেটি ছিড়ে ফেলেন। এতে আমাদের পূজা কমিটির ও স্থানীয় আওয়ামীলীগের নেতকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মিলিত ব্যানার ছেড়ার বিষয়ে তাদের রাজনৈতিক দৃষ্টিকোন থেকে বিষয়টি কিভাবে দেখছে জানতে চাইলে তারা বিষয়টি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাকর্মীদের জানাবে এবং তারা যেটা ডিসিশন নেয় সেটাই হবে বলেও জানান তারা।

এবিষয়ে মানিকনগর পূজা কমিটির সাধারণ সম্পাদক ও গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক দুলাল সরকার মুঠোফোনে বিষয়টি অস্বীকার করে এই প্রতিবেদককে জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি মিথ্যা ও বানোয়াট। আমি যুবলীগের সাধারণ সম্পাদক ও পূজা কমিটির সাধারণ সম্পাদক হয়ে কেনো এই কাজটি করবো। আমাকে হেয়প্রতিপন্ন করতেই এই মিথ্যা অভিযোগটি এনেছে কেউ।

এবিষয়ে হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চুর মুঠোফোনে বারবার কল দিলেও তার মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury