1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

খুব শীঘ্রই মানিকগঞ্জে একটি ভাল মানের শিশু পার্ক করা হবে ………..জেলা প্রশাসক

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
  • ১৬৬৮ বার দেখা হয়েছে

এস.এম আকরাম হোসেন :

জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, খুব শীঘ্রই মানিকগঞ্জে একটি ভাল মানের শিশু পার্ক করা হবে। ইতিমধ্যে জায়গা নির্বাচন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাজে প্রস্তাব পাঠানো হয়েছে। সোমবার সকালে মানিকগঞ্জ শহীদ স্মৃতি ফলক চত্ত্বরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমপানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

শিশুদের অধিকার সুরক্ষা এবং শিশুর প্রতিভা বিকাশে সরকারের নানা উদ্যোগের কথা জানিয়ে তিনি আরো বলেন, শিশুদের প্রতি অভিভাবকদেরও যত্নবান হতে হবে। তারা কোথায় যায়, কি করে তা খেয়াল রাখতে হবে। তাদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। আর এজন্য অভিভাবক এবং শিক্ষকদের পাশাপাশি সমাজের সকলকেই দায়িত্ব নিতে হবে।

 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরোও বক্তব্য দেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, শিশু একাডেমীর পরিচালনা কমিটির সদস্য রোমেজা আক্তার খান মাহিন, খানবাহাদুর আওলাদ হোসেন খান কলেজের প্রভাষক রুহুল জামাল সুজন এবং শিশু প্রতিনিধি সায়িদা সালিহা।

 

আলোচনা অনুষ্ঠান শেষে বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সবশেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নৃত্য ও গান পরিবেশন করে শিশু একাডেমীর শিল্পীবৃন্দ।

 

সাত দিনব্যাপী এই অনুষ্ঠানের সমাপনী দিন উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক মনসুর আলী, খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ মোল্লা, সুশাসনের জন্য নাগরিক (সুজন) মানিকগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বিশ্বাস, শিশু একাডেমীর প্রি-প্রাইমারী স্কুল, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, কানিজ ফাতেমা গার্লস স্কুল অ্যান্ড কলেজ, আফরোজা রমজান বালিকা উচ্চ বিদ্যালয়, ৮৮ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়, খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়, দিশারী প্রি-প্রাইমারী স্কুল, শিশু পরিবার, সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের  শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury