1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে মো: হাসান মোল্লা নামের এক ব্যক্তি নিখোঁজ

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ১০৬৩ বার দেখা হয়েছে
মানিকগঞ্জের হরিরামপুরে মো: হাসান মোল্লা নামের এক ব্যক্তি নিখোঁজ

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে মোঃ হাসান মোল্লা (৩৪) নামের এক ব্যক্তি ৮/৯ দিন নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় তার শ্যালিকা মোছাঃ সীমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, উপজেলার গালা ইউনিয়নের কালই গ্রামের মোছাঃ রীনা বেগমের সঙ্গে একই উপজেলার বয়ড়া ইউনিয়নের লেছড়াগঞ্জ গ্রামের মোঃ হাসান মোল্লার সাথে দশ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে দুইজনের দাম্পত্য জীবন সুখে-শান্তিতে কাটছিল। তাদের দাম্পত্য জীবনে আট বছরের এক ছেলে সন্তান রয়েছে এবং তার স্ত্রী কয়েক মাসের গর্ভবতী।

এমতাবস্থায় গত ০৭/১০/২০১৯ সোমবার মোঃ হাসান মোল্লা তার স্ত্রীকে সঙ্গে নিয়ে তার স্ত্রীর বাপের বাড়ি কালই বেড়াতে আসেন এবং সেখান থেকে রোজ কাজে যায়।

এরপর গত মঙ্গলবার (১৫ই অক্টোবর) সকালে নিখোঁজ মোঃ হাসান মোল্লার মোবাইল নম্বরে একটি ফোন আসে। পড়ে সে ফোনে কথা বলে কাজে বেড়িয়ে যায়। পরে সে বাসায় ফিরে না আসায় তার মোবাইল নাম্বারে ফোন দিলে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায় । এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। নিখোঁজের পাঁচ দিন অতিবাহিত হলেও তার কোনো খোঁজ না পেয়ে গত ২০/১০/২০১৯ তারিখে হরিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এদিকে হাসান নিখোঁজ থাকায় তার গর্ভবতী স্ত্রী ও অভিভাবকরা উৎকণ্ঠায় ভুগছেন এবং গর্ভবতী স্ত্রীর কান্না আর আহাজারিতে ভারী হয়ে উঠেছে বাড়িঘর ।

তার স্ত্রী মোছাঃ রীনা বেগম জানান, দীর্ঘদিন ধরে সে কিছু বিষয়ে চিন্তিত রয়েছিলো। হঠাৎ তিনি বাড়ি থেকে বের হয়ে যাওয়ায় আমি ও আমার বৃদ্ধ শশুর শাশুড়ী সহ পরিবারের লোকজন দু:শ্চিতায় আছেন।

এবিষয়ে হরিরামপুর থানার এএসআই পরিমল জানান, এক ব্যক্তি নিখোঁজ হয়েছে মর্মে একটি জিডি হয়েছে, আমরা তাকে খুজে বের করার চেষ্টা করছি।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুঈদ চৌধুরী বলেন, বিষয়টি সম্পর্কে আমার জানা নেই।

উল্লেখ্য, নিখোঁজ ব্যক্তির গায়ের রঙ ফর্সা, লম্বা ৫ ফুট ৫ইঞ্চি, মুখমণ্ডল-লম্বাকৃতি, স্বাস্থ্য-মিডিয়াম, পড়নে ছিলো সাদা স্টেপ শার্ট ও জিন্স প্যান্ট। তাকে পাওয়া গেলে দয়া করে ০১৭৫৬০৩২৩৭১ এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

 

   

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury