1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

পুলিশি বাধায় মানিকগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পন্ড

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
  • ১৩৬৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

পুলিশি বাধায় জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবাষির্কী পালন করতে পারেনি মানিকগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। রবিবার সকাল ৬টা সময় জেলা বিএনপির কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসুচির শুরু হয়।

এরপর সকাল থেকেই দলীয় কার্যালয়ের সামনে পুলিশ অবস্থান নেয়। সকাল ১০ টার দিকে র‌্যালি ও আলোচনা সভার অংশ নিতে যুবদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। এসময় পুলিশ নেতাকর্মীদের দলীয় কার্যালয়ের সামনে থেকে চলে যেতে বলে। এসময় পুলিশ কর্মকর্তাদের সাথে নেতাকর্মীদের কথাকাটা হয়। এক পর্যায়ে নেতাকর্মীরা অনুষ্ঠান না করে চলে যেতে বাধ্য হয়। এসয়য় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু, সাধারন সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু,সহ সভাপতি রিয়াজ মাহমুদ হারেজ, মাসুদুর রহমান মাসুদ,যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমান পাভেল, মাহাবুব আলম উজ্জল, এ্যাড: সুজাউদ্দিন আহম্মেদ বুলবুল, আখতারুজ্জামান আক্তার, কাজী ইয়াকুব হোসেন রাজা, সহ সম্পাদক আনিসুর রহমান ফরহাদ, দেওয়ান মাসুদ রানা, প্রচার সম্পাদক আসিফ ইকবাল রনি, তথ্য ও গবেষনা সম্পাদক শরীফুল ইসলাম চাঁন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাহীন আলম প্রমুখ।

জেলা যুবদলের সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু বলেন, পূর্বনির্ধারিত কর্মসুচি প্রশাসন করতে না দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহিউদ্দিন আহম্মেদ বলেন, উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি না থাকায় তাদের কর্মসূচি করতে দেওয়া হয়নি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury