1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মানিকগঞ্জের বহুল প্রচারিত দৈনিক আমার নিউজ পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ১৪১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মানিকগঞ্জ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক আমার নিউজ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুযোগ্য জেলা প্রশাসক এস.এম ফেরদৌস। দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: শামীম হোসেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব, সহ সভাপতি আহম্মেদ সাব্বির সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান, ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম লিটন, প্রথম আলো পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মমিন, মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাবেক সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি কাবুল উদ্দিন খান, কোষাধ্যক্ষ সাজিদুর রহমান রাসেল, সাপ্তাহিক তারোন্যর কথার সম্পাদক ও প্রকাশক খন্দকার সুজন হোসাইন, দৈনিক শীর্ষ বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল আলীম, মানকগঞ্জ প্রেসক্লাব ও ঘিওর , দৌলতপুর ও শিবালয় উপজেলা প্রেসক্লাবের কর্মকতা  ও দৈনিক আমার নিউজ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও স্টাফ রিপোর্টারগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরকে ফুলের তোরা, গেঞ্জি ও শুভেচ্ছা উপহার প্রদান করেন প্রত্রিকার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন।

পরে সকলের কেক কেটে ও খাবার বিতরণ করেন। আলোচান সভার শেষে কেকে আমার নিউজের  পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়l পরে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত  হয়। সাংস্কৃতি অনুষ্ঠানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত গানের শিল্পী  আবুল বাশার আব্বাসী, সেলিম রেজা, নাসরিন আহম্মেদ কমল, কাজল পালসহ সাবিসের শিল্পীরাবৃন্দ।

 

অনুষ্টানের প্রধাণ অতিথি এস.এম ফেরদৌস বলেন, বর্তমান যুগে স্থানীয় পত্রিকা টিকে থাকা কষ্টকর। সাংবাদিকরাই পারে হুমকী প্রদান করেন। আগামী এই পত্রিকা বস্তুনিষ্ঠু সংবাদ এগিয়ে চলার আহবায়ক দেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury