1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে গণসমাবেশে গত ১০ বছরে বাজেটের চেয়ে বেশি টাকা পাচার হয়েছে- মুজাহিদুল ইসলাম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১০৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, আমাদের দেশের বাজেট ৫ লাখ কোটি টাকা। তার চেয়ে বেশি পরিমান টাকা গত ১০ বছরে আমাদের দেশ থেকে পাচার হয়ে গেছে। সরকার বলছে, আমাদের দেশে উন্নয়ন হয়েছে, আমাদের প্রবৃদ্ধি শতকরা ৮ ভাগ। প্রবৃদ্ধি বাড়ার অর্থ হচ্ছে সম্পদ বেড়েছে। দেশের সম্পদ বছরে যদি ৮ ভাগ বাড়ে, তাহলে আমার শতকরা ৯৯ ভাগ গরীব ও মধ্যবিত্ত মানুষের সম্পদ বাড়ার বদলে কমে কেন? সেই টাকা গেল কোথায়?

গত বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ শহরের মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভের পাদদেশে দুর্নীতি-লুটপাট-সন্ত্রাস-সাম্রাজ্যবাদ-সাম্প্রদায়িকতা রুখতে ভাত ও ভোটের দাবিতে এই গণসমাবেশের আয়োজন করে জেলা সিপিবি ওই গণসমাবেশে মুজাহিদুল ইসলাম এসব কথা বলেন। ।

জেলা সিপিবি নেতা আবুল ইসলাম শিকদারের সভাপতিত্বে ও জেলা সিপিবির সহ সাধারন সম্পাদক আরশেদ আলীর সঞ্চালনায় গণসমাবেশে আরও বক্তব্য দেন, সিপিরি প্রেসিডিয়াম সদস্য আবদুল্লাহ আল-ক্বাফী, কৃষক নেতা মোনাই গাঙ্গুলী, সিপির কেন্দ্রীয় নেতা আজাহারুল ইসলাম, জেলা সিপির সাধারন সম্পাদক মজিবর রহমান প্রমুখ। গণসমাবেশ শেষে জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গণসমাবেশস্থলে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury