1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

যারা দুর্ণীতির সাথে জড়িত আছেন তাদেরও ছাড় দেওয়া হবে না-মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৫০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

স্বাস্থ্য ও  পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন,  বিএনপি নেত্রী খালেদা জিয়া জেলে আছে মামলার কারণে । তাকে জামিন দেওয়া না দেওয়ার বিষয়টি সম্পুর্ন আদালতের । এতে সরকারের কোন হাত নেই। আদালত চত্তরে  হট্টগোল করে জামিন পাওয়া যায় না। প্রধান মন্ত্রী শেখ  হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছেন। দলের লোক বলে কাউকে ছাড় দেওয়া হবে না। অন্যায়কারী ও দুর্নীতিবাজদের শাস্তির আওতায় নিয়ে আসা হবে। সেই সাথে মানিকগঞ্জে যারা অন্যান দুর্ণীতির সাথে জড়িত  আছেন তাদেরও ছাড় দেওয়া হবে না। শুক্রবার বিকেলে সাটুরিয়া উপজেলা  জান্না এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনার অধিদপ্তরের কাজের ৭৮ লক্ষ টাকা ব্যয়ে দুইটি দেড় হাজার মিটার এসবিবি করণ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে জনসভায় এসব কথা বলেন।

সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফুকুরহাটি ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিনের সভাপতিত্বে  জান্না আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হাফিজুর রহমান, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলাম, সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান, সাটুরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রমজান আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম, সদর থানা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি মীর ইকবাল হোসেন টয়েল, পৌর যুবলীগ নেতা মাহাবুবুর রহমান রনি স্থানীয় নেতৃবৃন্দ।

 

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন  আরো বলেন , নেতা নির্বাচনে ভুল করলে দেশ ও এলাকায় উন্নয়ন হয় না। দেশের মানুষ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে সঠিক নেতা নির্বাচন করেছেন । এতে দেশের উন্নয়ন হচ্ছে। আপনার নির্বাচনে ভোট দিয়ে আমাকে নেতা বানিয়েছেন। আমি চেস্টা করছি এলাকায় উন্নয়ন করার জন্য। বিগত দিনে বিএনপি প্রার্থীকে নেতা বানিয়েছিলেন বলে এলাকায় উন্নয়ন হয়নি। এখন বিচার করার পালা আপনার আমাকে সঠিক নেতা বানিয়েছেন না ভুল করেছেন।

স্বাস্থ্য মন্ত্রী  আরো বলেন দেশের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্য সেক্টরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ৮টি বিভাগীয় শহরে আড়াই হাজার কোটি টাকা ব্যয়ে ক্যান্সার হাসপাতাল নির্মান করা হবে। সেই সাথে দেশের প্রতি জেলা হাসপাতালে ১০ বেডের কিডনী ডায়লোসিস ইউনিট করা হবে।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury