1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দূর্ণীতির অভিযোগে এলাকাবাসীর মানববন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৫২২১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে স্বোচ্ছাচরিতার মাধ্যমে কাজ ও বিভিন্ন অনিয়ম-দূর্নীতির অভিযোগ উঠেছে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরে বিরুদ্ধে।নামের এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করে এলাকাবাসী।

এতে বক্তব্য রাখেন নারী সংরক্ষিত ইউপি সদস্য কাজী পিয়ারা বেগম, নাজমা বেগম, ইউপি সদস্য মো: মোক্তার আলী, মো: ইদ্রিস আলী,খোরদেশ আলী প্রমুখ। মানববন্ধনে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও অর্ধ শতাধিক এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা দূর্ণীতিবাজ চেয়ারম্যান আব্দুল কাদেরকে বরখাস্ত করে শাস্তির দাবী জানান। উল্লেখ্য, গত ২৩/১২/১৯ ইং তারিখে চেয়ারম্যান আব্দুল কাদেরের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে পরিষদের ১২ জনের মধ্যে ৯ জন সদস্য স্বাক্ষর করে সদর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দাখিল করেন। এরমধ্যে মাতৃত্বকালীন ভাতা থেকে দুই হাজার টাকা, চল্লিশ দিনের কর্মসূচী হইতে প্রজেক্ট প্রতি ৩০ হাজার টাকা অগ্রিম গ্রহন, হত দরিদ্রদের মধ্যে সরকারি ঘর বিতরণে প্রত্যেক ঘর প্রতি পঞ্চাশ হাজার টাকা ঘুষ, হত দরিদ্রদের জন্য সরকারি টিন বান প্রতি দুই হাজার টাকা গ্রহন, ইউনিয়ন পরিষদের জন্য জায়গা রেজিষ্ট্রি করার জন্য তিন লক্ষ টাকা আত্মসাৎ, বিধবা ভাতা ও বয়স্ক ভাতা কার্ডের জন্য দুই হাজার করে টাকাসহ পরিষদের বিভিন্ন উন্নয়ন কাজের ১৮টি সুনিদিষ্ট অভিযোগ এনেছেন চেয়ারম্যানের বিরুদ্ধে। এছাড়া ইউপি সদস্যদের পরিষদের কোন কাজ না দিয়ে তিনি নিজে ও তোর পছন্দের লোক দিয়ে করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন তার পরিষদের সদস্যরা।

 

এব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্ণীতির লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury