1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

মানিকগঞ্জে জমকালো আয়োজনে শেষ হলো ০২-০৪ ব্যাচের ১ম পুনর্মীলন-১৯

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৬০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে জমকালো আয়োজনে শেষ হলো ০২-০৪ ব্যাচের ১ম পুনর্মীলন-২০১৯। যাদের অক্লান্ত প্রচেষ্টায় আজেকের এই সফল অনুষ্ঠান তারা হলেন, ঢাকা সিআইডির সহকারী পুলিশ সুপার এনায়েত করিম (রাসেল),মানিকগঞ্জের অতি পরিচিত উপস্থাপিকা ফরাজানা হোসেন খান পুনম, হাসিবুল ইসলাম আল আমিন, ইসরাত মাকসুরা ইনা, আবু সালেহ সালেক, দেওয়ান ফিরোজ মোর্শেদ লোটাস পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন।

শুক্রবার সকালে থেকে সদর উপজেলার কৈট্টা প্রশিকাতে প্রচন্ড শীতের সকালে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অভ্যর্থনা উপ কমিটির সদস্য ফারজানা হোসেন খান পুনম, ইসরাত মাকসুরা ইনা, তানিয়া সুলতান তানি, কাজী জান্নাত আরা কেয়া ও নীলিমা দাস, মো: কামরুল হায়দার সোহাগ, আব্দুল্লাহ আল নোমান টোকেন নিয়ে সকলের হাতে রি ইউনিয়নের উপহার তুলে দেন। সকাল ১১টায় সকলকে নাস্তা দেওয়া হয়। এই আপ্যায়ন উপকমিটিতে ছিলেন ইফতেয়ার আহমেদ বাপ্পী, হাসিবুল ইসলাম আল আমিন, এমদাদুল হক খান (রানা)। এরপর স্টেজ প্রোগ্রাম শুরু হয় মজার মজার স্মৃতিচারন। এরপর দুপুরে খাবার বিরতি। এরপর বিকালে শুরু হয় ডিজে পার্টি। এই পার্টিতে ছেলেরা একপাশে আর মেয়েরা আরেক পাশে উল্টাপাল্টা নাচ বিরতিহীনভাবে চলে শেষ হয় সন্ধ্যায়। ডিজে পার্টিতে ছেলেদের নেতৃত্বে ছিলেন এনায়েত করিম রাসেল আর মেয়েদের নেতৃত্বে ছিলেন ফারজানা হোসেন খান পুনম।

 

অন্যান্যদের মধ্যে স্থানীয় দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মঞ্জুর রহমান, ঢকার স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তফা চৌধুরী, হাসিবুল ইসলাম আল আমিন, দেওয়ান ফিরোজ মোর্শেদ লোটাস, ইফতেয়ার আহমেদ বাপ্পী, সার্জেন্ট এস এম মোস্তফা কামাল,প্রশান্ত হালদার, তারুন্য আকাশ, সুকতার আহমেদ, কাজী শাহাজামান হৃদয়, প্রাণ গোপাল রাজবংশী, এ্যাড:রাকিবুল হাসান, মো: মহিদুর রহমান, অভি হাসান দেওয়ান, মো: কাউসার, শামীম মিয়া, মো: চাঁন মিয়া, মাসুদ রানা, মিজানুর রহমান, আরিফুর রহমান,আজম আলী, টিপু সুলতান, বুলবুল আহমেদ, সোহেল হোসেন, সাইদুর রহমান, ইসরাত মাকসুরা ইনা, তানজিলা পপি লিমা, লাবনী খান, নীলিমা দাস, শাকিরা আহমদ শিমু,নাজনীন ইসলাম হিরা, ফরিদা ইয়াসমিন,ফারহানা নাজনীন, কামরুন নাহারসহ অনেকে। র্যাফেল ড্রতে প্রথম পুরস্কার পান জি টিভির স্টাফ রিপোর্টার আলী আহম্মেদ।

 

আয়োজকদের কথা, আমরা আছি তোর পাশে- এই মূলমন্ত্র নিয়ে আমরা কয়েকজন বন্ধু স্বপ্ন দেখেছিলাম বন্ধুদের মিলনমেলার আয়োজন করার, যেখানে ০২-০৪ মানিকগঞ্জের বন্ধুবান্ধব একসাথে আবার মিলিত হবো স্কুল কিংবা কলেজের সেই তারুন্যদ্বীপ্ত দিনগুলোতে। আমরা যেখানে স্বপ্ন দেখেছিলাম একসাথে স্মৃতিচারন করবো সেইসব মূহুর্তকে, ফিরে যাবো সেই শৈশবে, একইসাথে শপথ গড়বো এক সাথে আজীবন সুখ কিংবা দু:খে পাশে থাকার। আমাদের আজকের প্রোগ্রাম সবার ঐকান্তিক প্রচেষ্ঠার ফসল। সবাইকে নিয়ে পাশে থাকার মূলমন্ত্র-ই হোক আমাদের বন্ধুত্বের অঙ্গীকার। এছাড়া এনায়েত করিম রাসেল মঞ্চে ঘোষনা দেন আমরা প্রত্যেকে আজ থেকে বন্ধু ফাউন্ডেশন এর সদস্য। প্রতি বছর আমরা প্রত্যেক সদস্যদের কাছ থেকে এক হাজার করে টাকা চাঁদা সংগ্রহ করবো। সেই টাকা দিয়ে বন্ধু ও তার পরিবারের কোন সদস্যের সমস্যা হলে পাশে দাড়াবো। সকলেই এই উদ্যোগকে স্বাগত জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury