1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় হতে ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে এইচ.এম হাসিবুল সাকি

  • প্রকাশের সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৩৯৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে ২০১৯ সালে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে এইচ .এম হাসিবুল সাকি। এছাড়া ২০১৬ সালেও মানিকগঞ্জ ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল।

২০১৯ সালে প্রফেসর মাহফুজা খানম-ব্যারিষ্টার শফিক আহম্মেদ বৃত্তি (জুনিয়র) পরীক্ষায় অংশ গ্রহন করে ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত হয়েছে,মানিকগঞ্জ সমিতি-ঢাকা কর্তৃক প্রবর্তনকৃত শিক্ষাবৃত্তি-২০১৮ অর্জন করেছেন, পড়াশোনার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু দিবস-২০১৮ উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন মানিকগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত জাতীয় কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহন করে প্রথম স্থান অধিকার করিয়াছেন।

সে স্কুলের সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৭ তে দেশাত্ববোধক,লোকজ ও রবীন্দ্র সংঙ্গীতে বিভিন্ন পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত হয়েছে। মানিকগঞ্জ শহীদ তিতুমীর একাডেমী শিক্ষাবৃত্তি-২০১৬ তে বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহন করিয়া ট্যালেন্টপুল বৃত্তি লাভ করিয়াছে,মানিকগঞ্জ কিন্ডারগার্ডেন এন্ড টিসার্স ওয়েলফেয়ার এসাসিয়েশন কর্তৃক পরীক্ষা-২০১২ অংশ গ্রহন করে বৃত্তি পায়,  ২০১৭ সালে অভিজ্ঞানপত্র আঞ্চলিক পর্যায়ে প্রথম আলোর কর্তৃক আয়োজিত ভাষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছে।

সে ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণীতেও তার মেধা সাফল্যে ধারাবাহিকতায় ১ম স্থান ধরে রেখেছেন । সেই সুবাদে সাকি স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন মহোদয়ের হাত থেকে বছরের প্রথম দিন স্কুলের পাঠ্যপুস্তক উৎসবে বই গ্রহন করেন।

তার বাবা এইচ.এম শফিকুল ইসলাম, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে,ঢাকায় হিসাববিজ্ঞান বিষয়ে সহাকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন এবং মা হাবিবা আহমেদ মানিকগঞ্জ এস,কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বাংলা বিষয়ে সহকারী শিক্ষক হিসেবে শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন।

সাকি বিজ্ঞান বিষয়ে পড়াশোনা করতে আগ্রহী। তার মা ও বাবা ছেলের লক্ষ্য পূরণে সকলের দোয়া কামনা করেছেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury