1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

খাবাসপুর লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১১৯৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ সদর উপজেলায় খাবাসপুর লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

 

রবিবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে এ ঘন্টাব্যাপী মানববন্ধন হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন আফরোজা রমজান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কাশিনাথ সরকার, আফরোজা রমজান উচ্চ বিদ্যালয়ের সহকারী আরশেদ আলী বিশ্বাস,বরুন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হুমায়ন আহম্মেদ, লেমুবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনবন্ধু রায়, সহকারী শিক্ষক মো: জামাল উদ্দিন মাষ্টার, মানিকগঞ্জ খানবাহাদুর আওয়লাদ হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ মোল্লা, মানিকগঞ্জ মডেল স্কুলের প্রধান শিক্ষক আলতাফ হোসেনসহ শিক্ষক ও শিক্ষক নেতাবৃন্দ।

এসময় বক্তারা হামলার সাথে জরিতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এরপর তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্বারকলিপি দেন।

 

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে তার বাড়ির কাছ থেকে সন্ত্রাসীরা মাথায় কুপিয়ে মিজানুর রহমানকে আহত করে। পরে তাকে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং হাসপাতালের ৬ তলার ৩১ নং বেড চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury