1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

হরিরামপুরে ক্রিকেট উৎসব ২০২০, শুভেচ্ছা বার্তা দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটারগণ

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১০৩১ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

বন্ধুত্বের মানে, পাটগ্রাম অনাথবন্ধু জানে এই শ্লোগান কে সামনে রেখে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার শতবর্ষীয়ান পাটগ্রাম অনাথবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আজ শুক্রবার অনুষ্ঠিত হলো ক্রিকেট উৎসব ২০২০ মওসুম ৫|

প্রতিবছরই পাটগ্রাম হাইস্কুলের প্রাক্তন এবং বর্তমান ছাত্ররা এই উৎসবে অংশগ্রহন করে থাকেন।

১৯৯৯ থেকে ২০১৯ সালের ছাত্রগন এই ক্রিকেট উৎসবে অংশগ্রহন করে থাকেন।
প্রতিটি ব্যাচে আছে আলাদা আলাদা জার্সি,ক্যাপ এবং ভাল পারফর্ম করার সুযোগ। এমন উৎসবমুখর আয়োজন উপভোগ করার জন্য পিছিয়ে নেই মেয়েরাও,
তারা দলে দলে সারাদিন ক্রিকেট খেলা উপভোগ করে থাকেন। তাছারা, তাদের জন্যও রয়েছে একটা আয়োজন, বল দিয়ে স্ট্যাম্প ভাঙ্গার প্রতিযোগিতায় তারাও ছেলেদের মত ব্যাচ অনুযায়ী অংশগ্রহন করেন।

অংশগ্রহনকারী সকল দলের রয়েছে আলাদা আলাদা নাম, যেমন-আমরা’৯৯,লিজেন্ড অব মিলেনিয়াম-২০০০,নির্ভীক-২০০১ নিয়ারা-২০০২,দুর্বার-২০০৩, গোল্ডবােন-২০০৪,বাউন্ডুলে-২০০৫,অপারেজয়তারুণ্য-২০০৬,স্বপ্নীল-২০০৭,ধুমকেতু ২০০৮,আগামীর,প্রত্যাবর্তন-২০০৯,অনিশ্চিত-২০১০,দুরন্ত-২০১১,স্বাধীন-২০১২,বিদ্রোহী-২০১৩,ডানপিটে-২০১৪,উদ্দিপ্ত-২০১৫,অদম্য-২০১৬,এক্সট্রিম-২০১৭,অনির্বাণ-২০১৮,উত্তাল-২০১৯…

উক্ত খেলায় চ্যাম্পিয়ান দল এক্সট্রিম-২০১৭ ব্যাচ, এবং রানার্স আপ দল আগামীর প্রত্যাবর্তন-২০০৯…

 

বিদ্যালয়ের সাবেক শিক্ষক বাবু হরিপদ সুত্রধর সকল শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বের মত করেই মিলেমিশে আনন্দ উপভোগ করেছেন এবং সকল শিক্ষার্থীদের নতুন বার্তা হিসেবে আউট পলিথিন আউট শ্লোগান দিয়ে উৎসাহিত করেছেন।

টুর্নামেন্ট সমন্বয়ক তানভীর রাজিব জানান- এটা আমাদের প্রানের স্কুলের মিলনমেলা, খেলাধুলার পাশাপাশি আমরা সবাই একত্রিত হতে পারি বলে আনন্দটাও অনেক বেশি উপভোগ করে সবাই।

দুপুরে খাবার বিরতিতে ছোটবড় সবাই নিজেরাই একই লাইনে দাড়িয়ে খাবার নিয়েছে,
খেলার মাঝে মাঠে পরে থাকা পলিথিন,পানির বোতল,কাগজের টুকরো সহ ময়লা আবর্জনা বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীগন নিজ হাতে পরিস্কার করেন।

 

মাঠে খেলা চলাকালীন সময় খেলা উপভোগ করতে আসেন- মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এবং জেলা প্রশাসক এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন,
হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ আরো অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ।

খেলা শেষে চ্যাম্পিয়ান দলের মাঝে ট্রফি তুলে দেন- হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, আরো উপস্থিত ছিলেন হরিরামপুর থানা অফিসার ইনচার্জ মুঈদ চৌধুরী।

এছাড়া মওসুম ৫ এর উক্ত খেলায় শুভেচ্ছা বার্তা পাঠিয়ে সকলের প্রতি শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এবং ভিডিও বার্তা পাঠিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। উল্লেখ্য এই খেলা উপলক্ষে বেশকিছুদিন আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে, ঢাকায় এবং এলাকায় থাকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে একটি উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury