1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে ছাত্রলীগের কোন্দলে এসএসসি পরীক্ষার্থী কাইছিকে কুপিয়ে জখম

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১১৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে রবিবার দুপুরে দৌলতপুর প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কাইছিকে (১৭) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

গুরুতর কাইছিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

ছাত্রলীগ কর্মী কাইছির মা জেলা যুবলীগ নেত্রী সহেলী আক্তার জানান, পূর্ব শত্রুতার জের ধরে দুপুর দেড়টার দিকে শহরের ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার ছেলে কাইছির ওপর ধারাল অস্ত্র, রড ও হাতুড়ি দিয়ে হামলা করে মারাত্মক জখম করে ছাত্রলীগের একটি অংশ। তাকে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

আগেও তার ছেলের ওপর হামলা করা হয়েছিল অভিযোগ করে তিনি বলেন, রাজনৈতিক কারণে সেই সময় মামলা না করলেও এবার তিনি মামলা করবেন।

ছেলেকে কুপিয়ে আহত করার কারণ সম্পর্কে তিনি বলেন, মিম, কম্পন, তন্ময়, বাবুদের পক্ষে মিছিল-মিটিংয়ে অংশ না নেয়ায় কাইছির ওপর হামলা করা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, কাইছি নামে একজন ছাত্রকে কুপিয়ে আহতের ঘটনায় মিম, পলাশ ও বাবুকে আটক করা হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury