1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে ২য় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ১৪৫৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে ২য় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আব্দুল কাদের (৬৫) নামে এক ব্যক্তিকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নির্যাতনের শিকার শিশুটিকে সোমবার দুপুরে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এঘটনায় সোমবার সন্ধায় ওই শিক্ষার্থীর বাবা মানিকগঞ্জ সদর থানায় মামলা করেছেন।

পরিবারিক ও পুলিশ  সূত্রে জানা গেছে, রোববার সকালে মানিকগঞ্জ সদর উপজেলা ফাঁড়িরচর এলাকায় ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় অভিযুক্ত আব্দুল কাদের রাস্তার পাশে একটি ভুট্টা ক্ষেতে কাজ করছিল। আশপাশে লোকজন না থাকায় ওই শিক্ষার্থীকে কাছে ডেকে ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ওই শিশু শিক্ষার্থীর চিৎকার শুরু করলে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যায় কাদের।

পরে ঘটনাটি জানাজানি হলে রোববার সন্ধায় কাদেরকে আটক করে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ওই শিক্ষার্থীকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury