1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে গাঁজা বিক্রির দায়ে স্বামী-স্ত্রীর কারাদন্ড

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ২২৫০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জ সদর উপজেলার চান্দইর এলাকায় গাঁজা বিক্রি করার দায়ে স্বামী-স্ত্রীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ওই কারাদন্ড প্রদান করেন। দন্ড প্রাপ্তরা হলেন- সদর উপজেলার চান্দইর এলাকার মো. আলেকজান্ডার (৩৫) এবং তার স্ত্রী আকলিমা বেগম (৩০)। এদের মধ্যে আলেকজান্ডারকে ২ বছর এবং তার স্ত্রী আকলিমাকে ৬ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

মাদকদ্রব্য অধিদফতরের ইনচার্জ সাইফুল ইসলাম জানান  দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে গাঁজা মজুদ করে বিক্রি করে আসছে আলেকজান্ডার ও তার স্ত্রী আকলিমা। বৃহস্পতিবার বিকেলে  সদর উপজেলার চান্দইর এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ স্বামী স্ত্রীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হয়।  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আবু দারদা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক স্বামী-স্ত্রীকে ওই কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury