1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

ঝড়ে পড়া শিশুদের শিক্ষার ফিরিয়ে আনার ক্ষেত্রে সরকারের পাশিপাশি বেসরকারী সংস্থাও বিশেষ ভূমিকা পালন করছে- মানিকগঞ্জে বক্তারা

  • প্রকাশের সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :ঝড়ে পড়া শিশুদের শিক্ষার ফিরিয়ে আনার ক্ষেত্রে সরকারের পাশিপাশি বেসরকারী সংস্থাও বিশেষ ভূমিকা পালন করছে। সোমবার সকালে মানিকগঞ্জ জেলা শহরের ডায়মন্ড কনভেনশন সেন্টারে বেসরকারি সংস্থা আশা’র শিক্ষা সেবিকা সম্মেলন ও কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বক্তব্যদানকালে এমন অভিমত ব্যক্ত করে বক্তারা।

সংস্থাটির পরিচালক আবদুস সামাদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন মানিকগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ফৌজিয়া খান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিলুফা রহমান, আশার’র উপ-পরিচালক গোলাম রব্বানী খান, বিভাগীয় ব্যবস্থাপক একেএম তারেক, অতিরিক্ত বিভাগয়ীয় ব্যবস্থাপক আব্দুল্লাহ আল হারুন, সিনিয়র শিক্ষা কর্মকর্তা মো. জুলফিকার আলী, সিনিয়র জেলা ব্যবস্থাপক সমীর চন্দ্র রায়।

 

বক্তারা বলেন, আশা-সংস্থা কর্তৃক গৃহিত ও চলমান কর্মসূচী যথাযথভাবে করতে পারলে সুবিধা বঞ্চিত ও ঝড়েপড়া শিশুরা শিক্ষায় এগিয়ে যেতে পারবে এবং সরকারের কাংক্ষিত উন্নয়ন সম্ভব হবে।

 

সুবিধা বঞ্চিত শিশুদের সহায়তা ও স্কুল থেকে ঝড়ে পড়ারোধে আশা প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচীর অংশ হিসেবে এই সম্মেলন ও কর্মশালার আয়োজন করে। দিনব্যাপী এই কর্মশালায় অংশ নেন জেলার সকল শিক্ষা সেবিকা ও সুপারভাইজার।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury