1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

হরিরামপুরে অবৈধ ভাবে মাটি কাটার অভিযোগে চেয়ারম্যান পুত্রকে ২০হাজার টাকা জরিমানা ও ভেকু জব্দ

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯২ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরের চালা ইউনিয়নের দিয়াবাড়ি আশ্রয়ণ প্রকল্পের পাশে অবৈধ ভাবে নাল জমি থেকে মাটি কাটার অভিযোগে চালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আহমেদ বিশ্বাস (সিরু’র) পুত্র মোঃ মনির হোসেনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে ৭দিনের কারাদণ্ড প্রদান এবং একই সঙ্গে সেখান থেকে মাটি খনন যন্ত্র (ভেকু) থানায় জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে তিনটায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বিল্লাল হোসেন। এসময় ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন হরিরামপুর থানার উপ-পরিদর্শক পরিমল সুত্রধর সহ সঙ্গীয় ফোর্স।

ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ বিল্লাল হোসেন জানান- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জিরো টলারেন্সের অংশ হিসেবে আমি দায়িত্ব পালন করছি মাত্র।

প্রধানমন্ত্রীর নির্দেশ- অবৈধ সকল কাজে জিরো টলারেন্সের অংশ হিসেবে প্রভাবশালী,রাজনৈতিক পদ পদবীওয়ালা যত বড়ই ক্ষমতাশালীই হোক না কেন, অবৈধ কাজে কাউকেই ছাড় দেয়া হবে না। তাই বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪ (খ) এর বিধান লঙ্ঘনের দায়ে এবং একই আইনের ১৫(১) ধারার বিধানমতে মনির হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury