1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিপূরণের চেক বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯০৩ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার,হরিরামপুর:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় একটি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনের জন্য (“১০০টি উপজেলায় ০১টি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন “) এর অধিনে ভূমি অধিগ্রহণ প্রকল্পের ১৭টি চেকের মাধ্যমে প্রায় ১কোটি ৩৪ লক্ষ টাকা ভূমি মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার সকালে উপজেলার চালা ইউনিয়নের কচুয়া বাজার সংলগ্ন মানিকগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত অধিগ্রহণকৃত জায়গায় মুজিব বর্ষ ২০২০ উপলক্ষে ভূমি অধিগ্রহণ কেসের ক্ষতিপূরণের ২০১৭/১৮ অর্থ বছরের অধিকৃত ভূমির চেক ভূমি মালিকদের হাতে তুলে দেওয়া হয়।

হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এ ছাড়া অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহীনা আক্তার, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মোঃ মনজুর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বিল্লাল হোসেন, হরিরামপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মীর আব্দুল ওয়াদুদ,  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান ফিরোজ, চালা ইউপি চেয়ারম্যান শামসুল আলম বিশ্বাস সিরু, চালা ইউপি আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল মজিদ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: কুন্দুরা মৌজায় ভূমি অধিগ্রহণ প্রকল্পের ২৩টি আবেদনের একটি চেক ইতিপূর্বেই বিতরণ করা হয়েছে এবং হিস্যা মোতাবেক এওয়ার্ডে ভূমির বিভাজন সঠিক না থাকায় ৫জনকে পত্র দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে। যা শীঘ্রই মিস কেসের মাধ্যমে এওয়ার্ড সংশোধন পূর্বক ক্ষতিপূরণ প্রদান করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury