1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে ছেলের হাতে বাবা রিক্সা চালক খুন

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬১৫৩ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (২৯ ফেব্রুয়ারী ) সকালে উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আহাম্মদ আলী প্রামানিক (৬০) গোপীনাথপুর মজমপাড়া গ্রামের মৃত মনছের আলী প্রামানিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আহাম্মদ আলী প্রামানিক পেশায় রিক্সাচালক ছিলেন। দুই বছর পূর্বে তার প্রথম স্ত্রী মারা যায়। প্রায় তিন মাস পূর্বে সে দ্বিতীয় বিয়ে করে। গত এক মাস আগে তার দ্বিতীয় স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। এরপর সে নিজ গ্রামের এক বিধবা মহিলাকে তৃতীয় বিয়ে করতে চায়। এ বিষয়ে নিহতের একমাত্র ছেলে মোহাম্মদ আলী (মোহাম) (৩২) এর সাথে বেশ কিছুদিন যাবত মতবিরোধ ও কথাকাটাকাটি চলছিল।

মোহাম ঢাকায় বাইন্ডিং কারখানায় চাকরি করে। আজ সকালে মোহাম তাদের গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামে পুরান বাড়ীতে অবস্থান করছেন জেনে আহাম্মদ আলী সকালে ঐ বাড়িতে যায়। সেখানে বিয়ের বিষয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আহাম্মদ আলী তার ছেলেকে দেশিয় অস্ত্র (শাবল) নিয়ে তাড়া করে বাড়ির পূর্ব দিকে নিয়ে যায়। কিছুণ পর তাদের চিৎকার-চেচামেচির শব্দ শুনে প্রতিবেশীরা বাড়ির পূর্ব পাশে ভিটায় গিয়ে দেখতে পায় আহাম্মদ আলী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে ঝিট্কা বাজার আবির মেডিকেল সেন্টারে নিয়ে যায়। সেখানে ভর্তি না করায় মানিকগঞ্জ মুন্নু হাসপাতালে নিয়ে গেলে সেখানেও তাকে ভর্তি না করায় পরবর্তীতে মানিকগঞ্জ তাকে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। পরে সেখান থেকে তার লাশ গোপীনাথপুর মজমপাড়া গ্রামে তার নিজ বাড়ীতে আনা হয়। খবর পেয়ে হরিরামপুর থানা পুলিশ সেখানে যায়।

এ ঘটনায় গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান মো: আব্দুল কুদ্দুস দৈনিক আমার নিউজকে বলেন, এটা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মুঈদ চৌধুরী দৈনিক আমার নিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর থেকে নিহতের ছেলে মোহাম্মদ আলী (মোহাম) পলাতক রয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury