1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে মাসব্যাপি তাঁতবস্ত্র ও শিল্প পন্য মেলা শুরু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ১১৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মুজিববর্ষ উপলক্ষ্যে মানিকগঞ্জে শুরু হয়েছে মাস ব্যাপি তাঁতবস্ত্র ও শিল্প পন্য মেলা। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন আনুষ্ঠানিক ভাবে মেলার উদ্বোধন করেন।

স্থানীয় বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে জেলা প্রশাসনের সাবির্ক সহযোগিতায় মানিকগঞ্জ প্রেসক্লাব এই মেলার আয়োজন করে।

প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, রমজান আলী,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলা উদ্বোধন অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধুর জীবনী মানেই বাংলাদেশের ইতিহাস। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতোনা। আমরা যা কিছু স্বপ্ন দেখি যা কিছু বাস্তবায়ন করি, সবকিছু বঙ্গবন্ধুর কৃতিত্ব। বঙ্গবন্ধুর স্বপ্ন ও তার চিন্তা চেতনা আমরা আজকে বাস্তবায়ন করছি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury